php glass

গাজীপুরে ট্রাক-লেগুনা মুখোমুখি সংঘর্ষে নিহত ৩, আহত ৬

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

গাজীপুরে ট্রাক-লেগুনা সংঘর্ষে ৩ জন নিহত এবং ৬ জন আহত হয়েছেন। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে শ্রীপুর উপজেলার গড়গড়িয়া মাস্টার বাড়ি ব্রিজ এলাকায় শুক্রবার সন্ধ্যায় এ দুর্ঘটনাটি ঘটে।

গাজীপুর: গাজীপুরে ট্রাক-লেগুনা সংঘর্ষে ৩ জন নিহত এবং ৬ জন আহত হয়েছেন।

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে শ্রীপুর উপজেলার গড়গড়িয়া মাস্টার বাড়ি ব্রিজ এলাকায় শুক্রবার সন্ধ্যায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহতদের মধ্যে ২ জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন হলেন, গাইবান্ধা জেলার গোবিন্দপুর থানার দুর্গাপুর গ্রামের জালাল উদ্দিনের ছেলে আব্দুল লতিফ (৩৫) ও আব্দুল্লাহ (৩০)। তারা দু’জনেই স্থানীয় বেতজুরি এলাকার অ্যাসরো পোশাক কারখানার শ্রমিক বলে পুলিশ জানিয়েছে।

এবিষয়ে মাওনা মহাসড়ক পুলিশ ফাঁড়ির সার্জেন্ট মো. রইজ উদ্দিন বাংলানিউজকে জানান, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গাজীপুর চৌরাস্তাগামী মাটিভর্তি একটি ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ২ জন নিহত এবং আরো ৬ জন আহত হন।

আহতদের শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে আরো ১ জন মারা যান। আহতদের মধ্যে আইয়ুব আলী (২৪), আজহার (২৮), চম্পা (২৮) ও মালা রাণীকে (২৮) শ্রীপুর উপজেলা হাসপাতালে ভর্তি এবং আল-আমিনকে (৩৪) আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হতাহতরা সবাই লেগুনার যাত্রী। এ দুর্ঘটনার কারণে ওই মহাসড়কে প্রায় আধা ঘণ্টা যানচলাচল বন্ধ থাকে। এতে ঘটনাস্থলের উভয়দিকে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ ও দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি সরিয়ে নিলে রাত ৮টার দিকে ওই মহাসড়কে যানচলাচল শুরু হয়।  

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১১

৭ ডিসেম্বর হানাদার মুক্ত হয় চুয়াডাঙ্গা
পঞ্চম জাতীয় যন্ত্রসঙ্গীত শিল্পী সম্মিলন অনুষ্ঠিত
৭ ডিসেম্বর শেরপুর মুক্ত দিবস
রোটারি ইন্টারন্যাশনালের টিআরএফ সেমিনার
৭ ডিসেম্বর নালিতাবাড়ী মুক্ত দিবস


হোয়াটস অ্যাপ আইডি হারাচ্ছেন কাশ্মীরের ব্যবহারকারী
কজনা’র সভাপতি অলোক বসু-সম্পাদক অনিমেষ কর
জাতীয় বিচার বিভাগীয় সম্মেলন শনিবার
আদালতে বিএনপিপন্থি আইনজীবীদের হট্টগোল, টেলিপ্যাবের নিন্দা
বিপ্লবী বাঘা যতীনের জন্ম
ইতিহাসের এই দিনে

বিপ্লবী বাঘা যতীনের জন্ম