শেরশাহ এলাকায় অস্ত্রসহ ছিনতাইকারী গ্রেপ্তার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

নগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন শেরশাহ এলাকায় বৃহস্পতিবার বিকেলে অস্ত্রসহ এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

চট্টগ্রাম : নগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন শেরশাহ এলাকায় বৃহস্পতিবার বিকেলে অস্ত্রসহ এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বাংলালিংকের এক ডিস্ট্রিবিউটরের (খুচরা বিক্রয় প্রতিনিধি) কাছ থেকে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার সময় তাকে গ্রেপ্তার করা হয়।
 
এ সময় আরও দুই ছিনতাইকারী পালিয়ে যায়। আনোয়ার হোসেন  নামে ওই ছিনতাইকারীর কাছ থেকে একটি এলজি এবং দেশি পিস্তলসহ দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

ফেক্সিলোডের টাকা তুলতে গিয়ে আব্দুল করিম নামে ওই ডিস্ট্রিবিউটর ছিনতাইকারীদের কবলে পড়ে বলে পুলিশ জানায়। তবে লুণ্ঠিত টাকা, মোবাইল এবং রিচার্জ কার্ড উদ্ধার করতে পারেনি পুলিশ।

পুলিশ জানায়, আব্দুল করিমের ব্যাগে নগদ এক লাখ ২৩ হাজার টাকাসহ দুটি বাংলালিংকের মোবাইল সেট এবং আট শ’ রিচার্জ কার্ড ও ১৭টি সিমকার্ড ছিল।
 
বায়েজিদ থানার ওসি একেএম মহিউদ্দিন ঘটনার বর্নণা দিয়ে বাংলানিউজকে জানান, শেরশাহ এলাকায় জহির টেলিকম নামের একটি দোকান থেকে বকেয়া টাকা তুলতে গিয়ে বাংলালিংকের হাটহাজারীস্থ ডিস্ট্রিবিউটর আব্দুল করিম সন্ত্রাসী হামলার শিকার হন। ওই দোকানে প্রবেশের পর গ্রেপ্তার আনোয়ারসহ অস্ত্রধারী তিন ছিনতাইকারী সেখানে ঢুকে দরজা বন্ধ করে দেয়। এরপর অস্ত্র তাক করে জোরপূর্বক তার সঙ্গে থাকা অফিস ব্যাগটি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন এবং পুলিশ  এগিয়ে এসে আনোয়ার নামে এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করে। বাকি দু’জন পালিয়ে যায়। টাকা উদ্ধার এবং সন্ত্রাসীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

এ ঘটনায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

বাংলাদেশ সময় : ২০৩০ গণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০১১

দ্বিতীয়বার করোনায় আক্রান্ত বরিশালের ডা. শিহাব
পাপ্পুর নতুন গানচিত্র নাইয়রী
যুক্তরাষ্ট্রে পুলিশি হেফাজতে ফ্লয়েড হত্যায় জাসদের নিন্দা
সুন্দরবনে ঝিনুক শ্রমিককে অপহরণ, ৬ জনকে পিটিয়ে আহত
গুজরাটে রাসায়নিক কারখানায় বিস্ফোরণ, ৪০ শ্রমিক দগ্ধ


মুন্সিগঞ্জে করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে তিনজনের মৃত্যু
যুক্তরাষ্ট্রে ফ্লয়েড হত্যার নিন্দা জানালো ওয়ার্কার্স পার্টি
‘ডিসেম্বরের মধ্যে ভারতের অর্ধেক মানুষ করোনায় আক্রান্ত হবে’
নিসর্গের প্রভাবে ভ্যাপসা গরম, বর্ষা মৌসুম প্রবেশে বাধা
তথ্য গোপন করে হাসপাতালে নেয়ার আগেই করোনা রোগীর মৃত্যু