php glass

ফজলু হত্যা: আগারগাঁওয়ের মাদক ডন লিটনসহ গ্রেপ্তার ২

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

রাজধানীর আগারগাঁও ৪১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ফজলুল হক ফজলু হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে শনিবার দিবাগত গভীর রাতে আরও দু’জনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

ঢাকা: রাজধানীর আগারগাঁও ৪১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ফজলুল হক ফজলু হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে শনিবার দিবাগত গভীর রাতে আরও দু’জনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

এরা হচ্ছেন- আবুল হোসেন লিটন ও ইমরান হোসেন কালু। এদের মধ্যে লিটন আগারগাঁওয়ের মাদক রাজ্যের ডন হিসেবে চিহ্নিত বলে জানায় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

ফজলু হত্যা মামলায় গ্রেপ্তারকৃত ৪১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী নূর মোহাম্মদের সঙ্গে লিটনের মাদক ব্যবসা নিয়ে চরম বিরোধ রয়েছে বলে জানায় তারা।

গ্রেপ্তার হওয়া অন্য যুবক ইমরান কল্যাণপুরের পোড়া বস্তিতে থাকেন।

ডিবি জানায়, শনিবার দিবাগত গভীর রাতে কালুকে ভোলা থেকে এবং লিটনকে ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়। এদের এক দিনের রিমান্ডে নিয়ে ডিবি দপ্তরে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

উল্লেখ্য, গত ১৪ জানুয়ারি আগারগাঁওয়ে বিজ্ঞান জাদুঘরের সামনে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন ৪১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলু। এ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে একই ওয়ার্ডের সভাপতি নূর হাজীসহ এ পর্যন্ত ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

এর আগে আরও গ্রেপ্তার হন নূর হাজীর জামাতা জাহাঙ্গীর আলম, মেয়ের ঘরের নাতি জসিম উদ্দিন, যুবলীগ নেতা নেয়ামত হোসেন রাজু, তার সহযোগী সালাউদ্দিন, কিলার দুলাল, সেলিম, শামীম ও মঞ্জুর এলাহী।

গ্রেপ্তারকৃতদের মধ্যে এরই মধ্যে ৩ জন আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১১

রোনালদো সারাদিন আয়না দেখে সময় কাটাতেন: ফোরলান
সাংবাদিক শিমুল হত্যার চার্জ শুনানি ফের পেছালো
মানিকগঞ্জে বেড়েই চলেছে ডেঙ্গু রোগীর সংখ্যা
স্মরণকালের ভয়াবহ সিডিউল বিপর্যয়ে পশ্চিম রেল
লোহাগাড়ায় কার-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ১, আহত ৯


ইনসেপ্টায় মেডিকেল প্রমোশন অফিসার নিয়োগ
ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতায় আ’লীগের চিকিৎসা সেল
হালদা দূষণ, এশিয়ান পেপার মিল বন্ধের নির্দেশ
সিনিয়র সিটিজেনরা দেশের সম্মানিত ব্যক্তি: মেয়র সাদিক
খালেদা মুক্ত হলে সরকার ক্ষমতায় থাকতে পারবে না: ফারুক