ঢাকা, রবিবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

জাতীয়

দিনাজপুরে কোটি টাকার ভারতীয় নেশার ট্যাবলেট ও ইনজেকশন আটক

সানি সরকার, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, জানুয়ারী ৩০, ২০১১

দিনাজপুর: দিনাজপুরে অভিযান চালিয়ে এক কোটি টাকা মূল্যের ভারতীয় নেশার ট্যাবলেট ও ইনজেকশন আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

রোববার দুপুরে দিনাজপুরের ফুলবাড়ী-৪০ ব্যাটালিয়নের ক্যাম্পের সামনে দূরপাল্লার ৩টি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে বিজিবি সদস্যরা এসব নেশাদ্রব্য উদ্ধার করেন।



৪০ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আমিরুল ইসলাম সিকদার বাংলানিউজকে জানান, রোববার দুপুর ২টায় বিজিবি সদস্যরা ক্যাম্পের সামনে দিনাজপুর থেকে ঢাকাগামী যাত্রীবাহী বাসে তল্লাশি চালায়। এ সময় রোজিনা, সালমা ও আরভি পরিবহনে তল্লাশি করে বাস তিনটির লাগেজ বক্সে কার্টনভর্তি বস্তা থেকে ২ লাখ ১৩ হাজার ৮৫০ পিস ভারতীয় সিটিজেন ও ২ লাখ ২১ হাজার ১২৫ পিস নিমেপেন ট্যাবলেট এবং ১২ হাজার ২৮ পিস সেনেগ্রা ইনজেকশন উদ্ধার করে।

আটক ভারতীয় ওষুধের কোনো মালিক না থাকায় বিজিবি সদস্যরা বাস ৩টি আটকে রাখে। পরে যাত্রীদের অনুরোধে চালকদের কাছ থেকে মুচলেকা নিয়ে বাসগুলোকে ছেড়ে দেওয়া হয়।

বিজিবি কর্মকর্তা জানান, আটক ভারতীয় ট্যাবলেট ও ইনজেকশনগুলো নেশা জাতীয় ওষুধ। এর আনুমানিক মূল্য ১ কোটি টাকা।

এ ঘটনায় ফুলবাড়ী থানায় বিজিবি সদস্যদের প থেকে পৃথক ৩টি অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa