php glass

মৌলভীবাজারে চিফ হুইপের বিরুদ্ধে নেতিবাচক সংবাদ প্রকাশের জেরে হকার পুলিশে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

জাতীয় সংসদের চিফ হুইপের বিরুদ্ধে মৌলভীবাজারের স্থানীয় পত্রিকায় নেতিবাচক খবর প্রকাশিত হওয়ার পর সে পত্রিকা বিক্রির সময় হকারকে পুলিশে দিয়েছে ছাত্রলীগের দুই নেতা।

মৌলভীবাজার: জাতীয় সংসদের চিফ হুইপের বিরুদ্ধে মৌলভীবাজারের স্থানীয় পত্রিকায় নেতিবাচক খবর প্রকাশিত হওয়ার পর সে পত্রিকা বিক্রির সময় হকারকে পুলিশে দিয়েছে ছাত্রলীগের দুই নেতা।

এলাকাবাসী সূত্রে জানা যায়, সম্প্রতি মৌলভীবাজারের ৫টি পৌর নির্বাচনে আওয়ামী লীগের ভরাডুবি হয়। এর কারণ হিসেবে জাতীয় সংসদের চিফ হুইপ ও জেলা আওয়ামী লীগ সভাপতি উপাধ্য এম এ শহীদকে দায়ী করে জাতীয় ও স্থানীয় পত্রপত্রিকায় বিভিন্ন খবর প্রকাশিত হয়।

আর এ ভরাডুবির পর আরব আমিরাত থেকে দেশে ফিরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করে চিফ হুইপ শহীদকে ধমক দিয়েছিলেন। এমন সংবাদ বিভিন্ন জাতীয় দৈনিকে প্রকাশিত হলে এরই বরাত দিয়ে স্থানীয় সাপ্তাহিক ‘মৌমাছি কণ্ঠ’ পত্রিকায় বিভিন্ন সংবাদ প্রকাশিত হয়।

এরপর পত্রিকাটির ২৬ জানুয়ারি সংখ্যায় “পৌর নির্বাচনে মহাজোটের ভরাডুবির নেপথ্যে দলীয় সাংগঠনিক দুর্বলতা” শিরোনামে সংবাদ প্রকাশিত হয়।

শনিবার দুপুর দেড়টার দিকে মৌলভীবাজারের আব্দুল্লাহ খান নামে এক হকার মাইকিং করে সাপ্তাহিক ‘মৌমাছি কন্ঠ’-এর এ সংখ্যাটি বিক্রি করছিল। এ সময় শমশেরনগর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আরিফুজ্জামান অপু ও ছাত্রলীগ সাধারণ সম্পাদক গোপাল বর্মা মনি স্থানীয় পশ্চিম বাজার থেকে তাকে ধরে শমশেরনগর পুলিশ ফাঁড়িতে সোপর্দ করেন।

এবিষয়ে জানতে চাইলে ছাত্রলীগ সভাপতি আরিফুজ্জামান অপু শনিবার বিকেলে বাংলানিউজকে জানান, ‘এভাবে সংবাদ প্রকাশ করে বিক্রি করা চিফ হুইপকে হেয় করার সামিল। তাতেও আমাদের আপত্তি নেই। কিন্তু এ সংবাদপত্রে প্রকাশিত খবরের বাইরে চিফ হুইপকে নিয়ে আপত্তিকর মাইকিং করা হচ্ছিল। এ কাজটি সরকারের বিরুদ্ধে অপপ্রচার ছাড়া আর কিছুই নয়। তাই, হকারকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছি। সঙ্গে এক বান্ডিল ‘মৌমাছি কন্ঠ’ পত্রিকাও পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।’

শমশেরনগর পুলিশ ফাঁড়ির এসআই আয়মুছ আলী হকারকে আটক করার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১১

ksrm
রামগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু
শেবাচিম হাসপাতালে আরেক ডেঙ্গুরোগীর মৃত্যু
ভিসি ও সমাবর্তনে আটকা চাকসু-জকসু, শাকসু’র খবর নেই
রামগতিতে ৩০ লাখ টাকার কারেন্টজালে অগ্নিসংযোগ
নতুন বছরেই কৃষিপণ্য পরিবহনে বিশেষ ৪ ট্রেন 


পর্যটকদের হাতছানি দিচ্ছে ‘অন্তেহরি জলের গ্রাম’
হারিয়ে যাচ্ছে শরতের কাশফুল
ফ্রিতে ফিওরেন্তিনায় ফ্রাঙ্ক রিবেরি
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা মাদককারবারি নিহত
ভর্তি জালিয়াতি: তৎপর পুলিশ-ঢাবি, থাকবে রাডার স্ক্যানিং