php glass

বাংলাদেশ প্রতিদিনের প্রধান প্রতিবেদক পথিক সাহা মারা গেছেন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

দৈনিক বাংলাদেশ প্রতিদিনের প্রধান প্রতিবেদক সাংবাদিক পথিক সাহা আর নেই। শনিবার ভোরে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন। তার বয়স হয়েছিলো ৪৫ বছর। তিনি এক ছেলে রেখে গেছেন।

ঢাকা: দৈনিক বাংলাদেশ প্রতিদিনের প্রধান প্রতিবেদক সাংবাদিক পথিক সাহা আর নেই। শনিবার ভোরে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন। তার বয়স হয়েছিলো ৪৫ বছর। তিনি এক ছেলে রেখে গেছেন।

পরিবারের সদস্যরা জানান, ভোরের দিকে লালমাটিয়ার বাসায় অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নেওয়ার পথে ভোর সাড়ে ৫টার দিকে তার মৃত্যু হয়।

সাংবাদিক পথিক সাহা ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে দুই বার সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছিলেন।

সাংবাদিকতা পেশায় আসার আগে ছাত্র আন্দোলনে সঙ্গে সম্পৃক্ত ছিলেন পথিক। তিনি বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক ছিলেন।

শনিবার বেলা সোয়া ১১টায় সাংবাদিক পথিক সাহার মরদেহ ঢাকা রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে নেওয়া হয়। সেখানে তার মরদেহে শ্রদ্ধা জানান, আইন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, তথ্যমন্ত্রী আবুল কালাম আজাদের পক্ষে তার পিএস, আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, জাসদের সভাপতি হাসানুল হক ইনু, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম সেলিম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি আলমগীর হোসেন, সাবেক সভাপতি শাহজাহান সরদার, সাবেক সাধারণ সম্পাদক শাহেদ চৌধুরী, বিশিষ্ট সাংবাদিক মঞ্জুরুল আহসান বুলবুল, ডিআরইউ’র পক্ষে এর প্রতিষ্ঠাতা সদস্য সাইফুল আলম, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের পক্ষে মহাসচিব আলতাফ মাহমুদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের পক্ষে এর সাধারণ সম্পাদক আবু জাফর সূর্য, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক নুরুল রহমান সেলিম, সাব-এডিটরস কাউন্সিল,  ইকোনমিক রিপোর্টার্স ফোরম, সম্মিলিত সাংকৃতিক জোট, বাংলাদেশ যুব ইউনিয়ন, ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ, সম্মিলিত সামাজিক আন্দোলন, কেন্দ্রীয় খেলাঘর আসরসহ বিভিন্ন রাজনীতিক ও সংগঠনের নেতারা।  

দুপুর ১২টা ৮ মিনিটে তার প্রতি শ্রদ্ধা জানাতে একমিনিট নীরবতা পালন করা হয়। ১২টা ২০ মিনিটে তার মরদেহ স্বেচ্ছা সেবক লীগের কার্যালয়ে নেওয়া হয়। পরে তার কর্মস্থল বাংলাদেশ প্রতিদিন কার্যালয়ে নেওয়া হয়। সেখান থেকে তার মরদেহ গ্রামের বাড়ি মানিকগঞ্জের গড়পাড়ায় নেওয়া হয়েছে। সেখানে তার শেষকৃত্য অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১১৪৮ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১১

ksrm
জবিতে ভর্তি আবেদনের চূড়ান্ত তালিকা প্রকাশ
কক্সবাজারে ছাত্রলীগ সভাপতিসহ ৪ জনকে কোপালো সন্ত্রাসীরা
চ্যানেলমুখে নাব্য সংকট, রাতে চলছে মাত্র ৪ ফেরি
ডা. জাফরুল্লাহর বিরুদ্ধে ভাঙচুর-মারধরের অভিযোগে মামলা
মাহিন্দ্রার পেছনে মোটরসাইকেলের ধাক্কা, চালক নিহত


চার্জার মেরামতকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অটোচালকের মৃত্যু
টেকনাফে ওয়ার্ড যুবলীগ সভাপতিকে গুলি করে হত্যা
বাংলাদেশের বিশ্ববিদ্যালয়ের র‌্যাংকিং উন্নয়নে প্রস্তাব
রপ্তানি বেড়েছে চামড়াজাত পণ্যের, কমেছে চামড়ার
দেশ নিয়ে চাওয়া পাওয়া