php glass

রাজবাড়ীতে অপহরণের ১০ ঘণ্টা পর স্কুল ছাত্রকে উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

অপহরণের ১০ ঘণ্টা পর শনিবার রাত সোয়া ১২ টায় দিকে রাজবাড়ী সদর উপজেলার ধাওয়াপাড়া পদ্মা তীর থেকে গার্মেন্টস ব্যবসায়ির অপহৃত ছেলেকে উদ্ধার করা হয়েছে।

রাজবাড়ী: অপহরণের ১০ ঘণ্টা পর শনিবার রাত সোয়া ১২ টায় দিকে রাজবাড়ী সদর উপজেলার ধাওয়াপাড়া পদ্মা তীর থেকে গার্মেন্টস ব্যবসায়ির অপহৃত ছেলেকে উদ্ধার করা হয়েছে। তার নাম রায়হান আফরোজ সাগর (১৫)। তিনি ধানমন্ডির অক্সফোর্ড ইন্টারন্যাশনাল স্কুলের ‘ও’ লেভেলের ছাত্র।

সাগরের বাবা ইউসুফ হোসেন একজন গার্মেন্ট ব্যবসায়ি। রাজবাড়ী জেলার পাংশা উপজেলার সেনগ্রামে তাদের বাড়ি।

পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুন্সী মোফাজ্জেল হোসেন জানান, শুক্রবার দুপুরে পাবনার সাতবাড়িয়া থেকে ট্রলারযোগে সেনগ্রাম বাড়ি যাওয়ার পথে সাগরকে চরমপন্থীরা অপহরণ করে। পরে অপহরণকারীরা নিজেদেরকে চরমপন্থী সর্বহারা দলের সদস্য বলে পরিচয় দিয়ে মোবাইল ফোনে মুক্তিপণ বাবদ ৩০ লাখ টাকা দাবি করে।

বিষয়টি রাজবাড়ী জেলা পুলিশ প্রশাসনকে জানানো হলে রাজবাড়ী, পাবনা ও কুষ্টিয়া জেলা পুলিশের ৩টি দল নদী তীরবর্তী বিভিন্ন স্থানে অভিযান চালায়। পুলিশের অভিযানের মুখে সন্ত্রাসীরা ধাওয়াপাড়া এলাকার পদ্মা তীরবর্তী নির্জন স্থানে সাগরকে ফেলে রেখে পালিয়ে যায় বলে ওসি জানান। পরে পুলিশ তাকে উদ্ধার করে।

অপহৃত সাগরের বাবা ইউসুফ হোসেন জানান, বৃহস্পতিবার তারা স্ব-পরিবারে পাংশার সেনগ্রামে বেড়াতে আসেন। শুক্রবার সাগর তার বন্ধুদের নিয়ে পাবনার সাতবাড়িয়ায় নানার বাড়ি যায়। সেখান থেকে দুপুর ২ টায় ট্রলারযোগে সেনগ্রামে ফেরার সময় আরেকটি ট্রলার নিয়ে ১০/১২ জন সন্ত্রাসী জোরপূর্বক সাগরকে অপহরণ করে নিয়ে যায়।

বাংলাদেশ সময় : ০২০০ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১১

ksrm
বঙ্গবন্ধুর জীবনপঞ্জিকা ভবিষ্যৎ প্রজন্মের জন্য দলিল
আটপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ
‘বাংলাদেশ ব্যাংক স্বচ্ছতা-জবাবদিহিতা নিশ্চিত করতে পারে’
কোটা আন্দোলনের ৩ নেতার ৫৭ ধারার মামলার তদন্ত স্থগিত
৭ দিনের সফরে দেশের বাইরে থাকবেন ইসি সচিবও


আরবান কো-অপারেটিভ ব্যাংক চেয়ারম্যানসহ ৭ জনের নামে মামলা
‘শুল্কমুক্ত গাড়ি মুহিতের সুনামের সঙ্গে মানানসই হবে না’
পাবনায় শিশু ধর্ষণের অভিযোগে মামলা, অভিযুক্ত পলাতক
সেলিমের নতুন সিনেমা ‘পাপ-পুণ্য’, আছেন চঞ্চল ও সিয়াম
রোহিঙ্গাদের নিরাপদে ফেরাতে কাজ করছে যুক্তরাষ্ট্র