php glass

খেলাধুলার উন্নয়নে উদ্যোগ নিয়েছে সরকার: পরিবেশ প্রতিমন্ত্রী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বন ও পরিবেশ মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, এ সরকার ক্রিকেট-ফুটবলসহ বিভিন্ন খেলাধুলার উন্নয়নে ব্যাপক কার্যকর উদ্যোগ নিয়েছে। দেশের বিভিন্ন স্থানে নতুন করে আরও ১২ টি স্টেডিয়াম নির্মাণের উদ্যোগ নেওয়া হয়েছে, তার মধ্যে চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় একটি স্টেডিয়াম নির্মাণ করা হবে।

চট্টগ্রাম: বন ও পরিবেশ মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, এ সরকার ক্রিকেট-ফুটবলসহ বিভিন্ন খেলাধুলার উন্নয়নে ব্যাপক কার্যকর উদ্যোগ নিয়েছে। দেশের বিভিন্ন স্থানে নতুন করে আরও ১২ টি স্টেডিয়াম নির্মাণের উদ্যোগ নেওয়া হয়েছে, তার মধ্যে চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় একটি স্টেডিয়াম নির্মাণ করা হবে।
 
শুক্রবার বিকেলে রাঙ্গুনিয়ার উত্তর পদুয়া হাইস্কুল মাঠে আলহাজ্ব খায়ের আহমেদ তালুকদার স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নাামেন্টের ফাইনাল খেলায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী একথা বলেন।

রাঙ্গুনিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর আজম সিদ্দিকীর সভাপতিত্বে আয়োজিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, খ্যাতনামা ক্রীড়া বিশ্লেষক ও বাংলাদেশ চিনি-খাদ্যশিল্প করপোরেশনের চেয়ারম্যান রণজিৎ বিশ্বাস, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ও মুক্তিযোদ্ধা আবদুল হান্নান শেখ।

এদিকে ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় জয়নগর মিলন সংঘ এক গোলে জয় পায়।

বাংলাদেশ সময় ২১০০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১১

সৈয়দপুরে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধা নিহত
লোকসানের বোঝা মাথায় নিয়ে আমন চাষ
‘সোনার চর’ ঘিরে হচ্ছে এক্সক্লুসিভ পর্যটন কেন্দ্র
নির্ধারিত সময়েই সম্মেলনের প্রস্তুতি নিচ্ছে আওয়ামী লীগ
মেসিকে খুশি রাখতেই নেইমার ‘নাটক’!


'১১ দিনের বাচ্চা নিয়ে রাস্তায়-রাস্তায় ঘুরছি'
ফতুল্লায় অটো ও ব্যাটারির দোকানে অগ্নিকাণ্ড
ত্রিপুরায় ১৫ লাখ রুপির মাদক জব্দ
বেনাপোলে সাড়ে ১৭ লাখ ভারতীয় রুপিসহ আটক ১
নেতাজির ‘মৃত্যুদিন’ উল্লেখ করল পিআইবি, বিতর্ক ভারতজুড়ে