php glass

আখতারের ফার্নিচারে ১৫ শতাংশ ছাড়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলার জন্ম থেকেই এর সঙ্গী আখতার ফার্নিশার্স। আন্তর্জাতিক মান ও অভিজাত আসবাবপত্রের জন্য পরিচিত এ প্রতিষ্ঠানটি মেলায় এবারও রয়েছে তাদের সেরা সব পণ্য নিয়ে। ক্রেতাদের জন্য রেখেছে ১৫ শতাংশ মূল্যছাড়ও।

ঢাকা: ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলার জন্ম থেকেই এর সঙ্গী আখতার ফার্নিশার্স। আন্তর্জাতিক মান ও অভিজাত আসবাবপত্রের জন্য পরিচিত এ প্রতিষ্ঠানটি মেলায় এবারও রয়েছে তাদের সেরা সব পণ্য নিয়ে। ক্রেতাদের জন্য রেখেছে ১৫ শতাংশ মূল্যছাড়ও।

শুধু তা-ই নয়, কোনও কিছ কিনুন আর না-ই কিনুন একবার অন্তত ঢুঁ মারতেই হবে মেলার ৮ নম্বর প্যাভেলিয়নটিতে। যদি প্রবেশ টিকিটের বিনিময়ে পেতে চান আকর্ষণীয় পুরস্কার। হ্যাঁ, এবারের প্রবেশ টিকিটের অন্যতম পৃষ্ঠপোষক এ প্রতিষ্ঠানটি। তাই প্রতিটি টিকিটের সঙ্গে রয়েছে একটি করে লাকি কূপন। আর এ কূপনটি প্যাভেলিয়নে রাখা নির্ধারিত বাক্সে ফেলে এলে আপনিও পেয়ে যেতে পারেন কোন না কোনো পুরস্কার। প্রতিদিন রাত ৯টায়, মেলা শেষ হওয়ার আগমুহূর্তে এ ড্র হয়ে থাকে।

প্রতিষ্ঠানটির সহকারী মহাব্যবস্থাপক সুফিয়া খাতুন বাংলানিউজকে বলেন, ‘১৬টি আন্তর্জাতিক বাণিজ্যমেলায়ই আমরা অংশ নিয়েছি। আমি নিজেও এ নিয়ে ১৫টিতে অংশ নিয়েছি।’

তিনি আরও বলেন, ‘অন্যান্যবারের তুলনায় এবার ক্রেতাদের কাছ থেকে অনেক ভালো সাড়া মিলছে। এছাড়া র‌্যাফেল ড্রর কারণে অন্য দর্শনার্থীরাও আমাদের প্যাভেলিয়নে আসছেন।’

আখতার ফার্নিশার্স এবারের মেলায় নিয়ে এসেছে বাছাই করা কিছু সেরা আসবাবপত্র। এগুলোর মধ্যে রয়েছে বিছানা (খাট), আলমারি, চেয়ার, টেবিল, সোফা, ডাইনিং টেবিল, ড্রেসিং টেবিল, ওয়্যারড্রোব, ডিভান, দোলনা ইত্যাদি উল্লেখযোগ্য।

এবার জেনে নেওয়া যাক এগুলোর মূল্য সম্পর্কে। এ সবই ১৫ শতাংশ ছাড় দেওয়ার পর।

বিভিন্ন নকশা ও আকারের বিছানার মূল্য রাখা হচ্ছে ১৭ হাজার ৩০০ টাকা থেকে শুরু করে ৭৮ হাজার টাকা পর্যন্ত। আলমারি রয়েছে সর্বনিম্ন ৪০ হাজার ১০০ টাকা থেকে সর্বোচ্চ ৯৫ হাজার টাকার মধ্যে। ১৩ হাজার ৩০০ টাকা থেকে ৫৩ হাজার টাকা পর্যন্ত রয়েছে ড্রেসিং টেবিলের মূল্য। সোফা সেটের মূল্য পড়বে ৪৬ হাজার টাকা থেকে শুরু করে এক লাখ ৯৯ হাজার টাকা পর্যন্ত। আর সেন্টার টেবিল সেট রয়েছে ৩১ হাজার ৫০০ টাকা থেকে ৪৭ হাজার ৫০০ টাকার মধ্যে। ছয় চেয়ারসহ ডাইনিং টেবিল সেট কিনতে পারবেন ৭১ হাজার টাকা থেকে এক লাখ ৬৬ হাজার টাকার মধ্যে। ১৯ হাজার ৫০০ টাকা থেকে ৫৪ হাজার টাকার মধ্যে রয়েছে ওয়্যারড্রোব। শোকেস রয়েছে ৪৯ হাজার টাকা থেকে ৮৪ হাজার টাকার মধ্যে। আকর্ষণীয় ডিভানগুলোর সর্বোচ্চ মূল্য ৫৩ হাজার টাকা আর সর্বনিম্ন মূল্য ১৪ হাজার ৪০০ টাকা। আর বারান্দা বা লনে বসে দোল খেতে চাইলে আপনাকে খরচ করতে হবে ৮৭ হাজার টাকা। অত্যন্ত নান্দনিক কারুকার্যের এ দোলনাটি দেখতে পাবেন আখতার ফার্নিশার্সের প্যাভেলিয়নে ঢুকেই।

এ তো গেল বাসা-বাড়ির আসবাবপত্র। অফিসে ব্যবহারের আসবাবপত্রও রয়েছে আখতারে। এর মধ্যে  ১২ হাজার ৫০০ টাকা থেকে ৫২ হাজার টাকার মধ্যে টেবিল, সাড়ে তিন হাজার টাকা থেকে ২৬ হাজার ৫০০ টাকার মধ্যে রয়েছে নানান নকশার চেয়ার।

এদিকে, ১৯৭৬ সালে প্রতিষ্ঠিত এ প্রতিষ্ঠানটি এ মেলা উপলক্ষে বারিধারা, উত্তরা, মিরপুর, এয়ারপোর্ট রোড, নাজিমউদ্দিন রোড, নারায়ণগঞ্জ, চট্টগ্রাম ও সিলেটের শোরুমগুলোতেও সব পণ্যে দিচ্ছে ১৫ শতাংশ ছাড়।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১১

ksrm
সমালোচনায় সোনাক্ষী সিনহা
যমুনার বুকে ‘পঙ্খীরাজ’
ব্যস্ত ঢাক-ঢোল কারিগররা, হারিয়ে যাচ্ছে দেশজ সুর
পানির নিচে ‘প্রপোজ’ করতে গিয়ে প্রেমিকের মৃত্যু
‘সর্প-ভাস্কর্য’ ঘিরেই শ্রদ্ধা


কাজ বন্ধ, এলিভেটেড এক্সপ্রেসওয়ের মেয়াদ-ব্যয় বাড়বে
বশেমুরবিপ্রবির ভিসির পদত্যাগের দাবিতে আন্দোলন অব্যাহত 
এক চিকিৎসকে চলছে শেবামেকের ফরেনসিক বিভাগ!
দুই বছরে ধরা তিন শতাধিক, পাসপোর্ট পেতে মরিয়া রোহিঙ্গারা
কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে ফেরি চলাচল বন্ধ