উপনির্বাচন

হবিগঞ্জে শান্তিপূর্ণ ভোটগ্রহণ চলছে, ভোটার উপস্থিতি কম

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

হবিগঞ্জ-১ (বাহুবল-নবীগঞ্জ) উপনির্বাচনে ভোট গ্রহণ মোটামুটি শান্তিপূর্ণভাবেই চলছে। দুপুর পর্যন্ত দুই-একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া বড় ধরনের কোনো গোলযোগের খবর পাওয়া যায়নি। তবে ভোটার উপস্থিতির সংখ্যা ছিলো তুলনামূলকভাবে কম ।

হবিগঞ্জ: হবিগঞ্জ-১ (বাহুবল-নবীগঞ্জ) উপনির্বাচনে ভোট গ্রহণ মোটামুটি শান্তিপূর্ণভাবেই চলছে। দুপুর পর্যন্ত দুই-একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া বড় ধরনের কোনো গোলযোগের খবর পাওয়া যায়নি। তবে ভোটার উপস্থিতির সংখ্যা ছিলো তুলনামূলকভাবে কম ।

সকাল থেকে দুপুর একটা পর্যন্ত প্রায় সব কেন্দ্রেই ভোটার উপস্থিতি ছিলো ৩০-৩৫ ভাগের মতো। এর মধ্যে নারী ভোটারের সংখ্যা ছিলো তুলনামূলকভাবে বেশি। অনেক কেন্দ্রে পুরুষ ভোটারের উপস্থিতি ছিলো নগন্য সংখ্যক।

সকাল ১০টার দিকে নবীগঞ্জ উপজেলার ছোট সাকোয়া মাদ্রাসা ভোটকেন্দ্রে মারধরের ঘটনা ঘটে। এ সময় আওয়ামী লীগ কর্মীরা বিএনপির দুই জন কর্মীকে মারধর করেন।

সকাল সাড়ে ১১টার দিকে নবীগঞ্জের গজনাইপুর ইউনিয়নে মুরাউরা সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আওয়ামী লীগ ও বিএনপির কর্মী-সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংর্ঘষের ঘটনা ঘটে।

সকাল থেকে বাহুবল সদর সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র, করিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র, মুরাউরা সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র, গোপলার বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রসহ ৮/১০টি কেন্দ্র ঘুরে দেখা গেছে ভোটার উপস্থিতি ছিলো কম। তবে শান্তিপূর্ণ পরিবেশেই ভোটগ্রহণ চলছিলো।

বিএনপির প্রার্থী শেখ সুজাত মিয়া অভিযোগ করেছেন, তার এজেন্টদের বিভিন্ন কেন্দ্র থেকে বের করে দেওয়া হচ্ছে। নবীগঞ্জ মধ্যবাজারে তিনি বাংলানিউজের কাছে এ অভিযোগ জানান।

তবে কোন কোন কেন্দ্র থেকে এজেন্টদের বের করে দেওয়া হয়েছে এ ব্যাপারে তিনি নিদিষ্ট করে কিছু বলতে পারেননি।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১১

পারাবত এক্সপ্রেস ট্রেনের পাওয়ারকারে আগুন
ঢাকা-সিলেট ট্রেন চলাচল স্বাভাবিক
৯ ঘণ্টা পর কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল শুরু
ত্রিপুরা-আসামে এখনই সিএএ চালু না করার নির্দেশ আদালতের
শেষ রক্ষা হলো না অ্যাতলেটিকো মাদ্রিদের


কমছে সবজির দাম
স্বস্তিতে সবজি, চড়া মাছ-মসলা-চালের বাজার
শীতেও মিলছে ইলিশ, ফিরেছে ২০ বছর আগের হারানো মৌসুম
ছোটপর্দায় আজকের খেলা
আমন-আউশের মধ্যবর্তী সময়ে সরিষা চাষে কৃষকের বাড়তি আয়