মাদক সম্রাজ্ঞী মাফিয়া চুন্নির ছেলে মিলন গ্রেপ্তার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

র‌্যাব-৩ এর সদস্যরা রাজধানীর সবুজবাগ থানার বাসাবো এলাকায় অভিযান চালিয়ে সাবেক ব্যাংক কর্মকর্তা খাজা মো. মাহফুজুল হক খাঁন হত্যা মামলার অন্যতম আসামি মিলনকে (২৫) অস্ত্র ও মাদকসহ গ্রেপ্তার করেছে।

ঢাকা : র‌্যাব-৩ এর সদস্যরা রাজধানীর সবুজবাগ থানার বাসাবো এলাকায় অভিযান চালিয়ে সাবেক ব্যাংক কর্মকর্তা খাজা মো. মাহফুজুল হক খাঁন হত্যা মামলার অন্যতম আসামি মিলনকে (২৫) অস্ত্র ও মাদকসহ গ্রেপ্তার করেছে।

মিলন রাজধানীর কুখ্যাত মাদকস¤্রাজ্ঞী মাফিয়া চুন্নির ছেলে। তার বিরুদ্ধে সবুজবাগ, খিলগাঁও, যাত্রাবাড়ী ও মতিঝিল থানায় খুন, ডাকাতি-রাহাজানি, ছিনতাই, মাদক ব্যবসা ও অস্ত্র আইনে এক ডজনেরও বেশি মামলা রয়েছে।

মিলনের পিতার নাম আব্দুল খালেক মে¤¦ার। সবুজবাগের ৫৫/৭/৩/এ, উত্তর বাসাবো এলাকায় তাদের বাসা।

র‌্যাব-৩ সূত্র জানায়, বুধবার রাত ৯টার দিকে মেজর বেগ সাব্বির আহমেদ ও এএসপি মো. ইকবাল শফীর নেতৃত্বে র‌্যাব সদস্যরা বাসাবো এলাকায় অভিযান চালায়। র‌্যাব সদস্যরা মিলনকে ঘিরে ধরলে সে তার কোমরে থাকা পাইপগান বের করে র‌্যাবের উদ্দেশে গুলি চালাতে উদ্যত হয়। এ সময় মেজর বেগ সাব্বির আহমেদ জীবনের ঝুঁকি নিয়ে অস্ত্র সমেত মিলনকে জাপটে ধরতে সক্ষম হন।

র‌্যাবের এএসপি মো. ইকবাল শফী বাংলানিউজকে জানান, মিলন খুবই ধূর্ত প্রকৃতির দুর্ধর্ষ সন্ত্রাসী। অপরাধী মায়ের হাত ধরেই সে অপরাধ জগতে প্রবেশ করেছে এবং খুব অল্প সময়ের মধ্যেই দাগী অপরাধী হয়ে উঠেছে। খাজা মাহফুজুল হক হত্যার পর মিলনের মা মাফিয়া চুন্নিসহ এজাহারভুক্ত তিন আসামিকে গ্রেপ্তার করা গেলেও মিলন আইন-শৃংখলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে গ্রেপ্তার এড়িয়ে চলছিল।

অভিযান পরিচালনাকারী মেজর বেগ সাব্বির আহমেদ জানান, মিলনের কাছ থেকে একটি দেশি পাইপগান, দুটি কার্তুজ ও ২০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। মাফিয়া চুন্নির অবর্তমানে তার ছেলে মিলনই সবুজবাগের মাদক সা¤্রাজ্যসহ নানা অপরাধ পরিচালনা করছিল। বুধবার গভীর রাতে এ প্রতিবেদন লেখার সময় গ্রেপ্তারকৃত মিলনকে নিয়ে তার সহযোগীদের ধরতে র‌্যাব সদস্যরা বিভিন্ন এলাকায় অভিযান শুরু করেছেন বলে মেজর বেগ সাব্বির আহমেদ জানিয়েছেন।

বাংলাদেশ সময় : ০৩২৫ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১১

আইন-শৃঙ্খলা বাহিনীর সঙ্গে বৈঠক ইসি
টিফিনের টাকায় কক্সবাজার সৈকতে বঙ্গবন্ধুর হাজার ছবি
ই-পাসপোর্ট সম্পর্কে যা জানা দরকার
আইসিসিবিতে তিনদিনের ভারতীয় প্রকৌশল প্রদর্শনী
রাতের অন্ধকারে নারীদের পেটাল যোগীর পুলিশ!


সন্ত্রাসী-পুলিশি হামলার প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন
খাগড়াছড়িতে স্ত্রীকে পুড়িয়ে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড
খুলনায় এমপি নারায়ণ চন্দের ছেলের আত্মহত্যার চেষ্টা
মাকে নিয়ে তীর্থে নয়, ক্যাসিনোয় গেলেন অক্ষয়
শীতকালীন রোগে মৃত্যু ৫৭ জনের