খুবির বিজ্ঞান প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা এবং বিবিএ ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

খুলনা বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান, প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা প্রথমবর্ষ ভর্তি পরীক্ষার ফল এবং ব্যবস্থাপনা ও ব্যাবসায় প্রশাসন বিবিএ-তে প্রথমবর্ষ ভর্তি পরীক্ষার ফল বুধবার  প্রকাশ করা হয়।

খুলনা: খুলনা বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান, প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা প্রথমবর্ষ ভর্তি পরীক্ষার ফল এবং ব্যবস্থাপনা ও ব্যাবসায় প্রশাসন বিবিএ-তে প্রথমবর্ষ ভর্তি পরীক্ষার ফল বুধবার  প্রকাশ করা হয়। বৃহস্পতিবার থেকে বিজ্ঞান, প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা ভর্তি পরক্সিার ফলাফল খুবির ওয়েব সাইট  www.ku.ac.bd’ তে পাওয়া যাবে।
 
ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন (বিবিএ) ভর্তি পরীক্ষায় উত্তীর্ণদের ফলাফল নিচে দেওয়া হলো:

(রোল নং এর পাশে মেধা অবস্থান নির্দেশিত)
মেধা তালিকা অনুযায়ী উত্তীর্ণ শিার্থীদের রোল নম্বর:  ০০৫২(৪১), ০০৯৪(০৮), ০২৫৩(৪৩), ০৩৫৪(১৮), ০৪৭৯(১৩), ০৪৯৫(৩৯), ০৫৩২(২৫), ০৬৩৭(২৭), ০৭৮৩(৩২), ০৭৮৪(০৯), ০৭৯১(৩৩), ০৭৯৯(২৮), ০৮০০(১৯), ০৮১৫(৪৭), ০৮৫৪(৩০), ০৮৯৫(৩১), ০৮৯৮(৩৬), ০৯০০(২৩), ০৯২২(৪২), ০৯৩০(০৪), ০৯৪৫(৫৩), ০৯৪৮(১৪), ০৯৭৯(৪৬), ০৯৮৯(০৬), ১০৩২(৫১), ১০৮১(৩৭), ১১৩৭(১২), ১১৭৭(২৯), ১২৭৯(৪৮), ১২৮৪(২০), ১৩১০(০৫), ১৪০৪(৩৫), ১৫৬৭(৩৮), ১৭৬৩(১৫), ১৭৭৪(৫০), ১৮৬৭(০৭), ১৯১২(০২), ১৯১৪(৩৪), ২০৩৭(৪০), ২০৯০(১৭), ২১৯০(২২), ২২৭৮(২১), ২২৯৭(৪৪), ২৩৮৩(১১), ২৩৯৭(২৪),  ২৪২৪(১০), ২৪৫৫(১৬), ২৭২১(৫২),  ২৭৩৫(০১), ২৭৬১(৪৫), ২৯০৯(০৩),  ৩১২৯(২৬),  ৩২১৭(৪৯)।

অপোমান তালিকা:  ২০১৭(৫৭), ০৩১৩(১০৪), ০৩৪২(৭৪), ০৩৫৩(৯৬), ০৩৭২(৬৫), ০৫১১(১০৫), ০৫৮২(৭৯), ০৬৯৫(৬২), ০৮৩৭(৭৮), ০৮৪৪(৬১), ০৯২৫(৯৫), ০৯৬৩(৯৩), ০৯৮৬(৯৭), ০৯৯৫(৫৬), ১০২০(৮৫), ১০২৮(৬৯), ১০৭৮(৬৬), ১২৭৫(১০৮), ১২৮৭(৯১), ১২৯৫(৮৮), ১৩৩৪(১০৩), ১৩৩৭(৮০), ১৩৫৪(৮৩), ১৪৩৮(১০১), ১৪৫৯(৮৬), ১৪৭৩(১০০), ১৪৯৭(৫৯), ১৫২৩(৫৪), ১৬৮৯(১০২), ১৭৪৮(৯৮), ১৭৬৮(১০৭), ১৮৯৩(৭৩), ১৯৩১(৭০), ১৯৩৪(৮২), ১৯৯৩(৯০), ২০১৯(৫৮), ২০৯৪(৬৩), ২১১০(৭৫), ২১২২(১০৬), ২১৪২(৯২), ২২৪০(৮৭), ২২৪৮(৮১), ২২৭৯(৭৭), ২৩৮৫(৫৫), ২৩৯৫(৭২), ২৪১৫(৯৯), ২৪৮৭(৬৮), ২৫৮২(৬৪), ২৬৭৫(৬৭), ২৬৯০(৮৪), ২৭২৫(৯৪), ২৮৫২(৮৯), ৩১৫৫(৭৬), ৩২০০(৬০), ৩২০৭(৭১)।

বিশ্ববিদ্যালয় প্রশাসন সূত্রে জানা গেছে, ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসনে ১৭ ফেব্রুয়ারি ২০১১ তারিখ সকাল ১০টা থেকে ২টা পর্যন্ত মেধা তালিকা থেকে ভর্তি করানো হবে। মেধা তালিকা থেকে ভর্তির পর আসন শূণ্য থাকলে ২৩ ফেব্রুয়ারি ২০১১ তারিখ সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত অপেমান তালিকা থেকে ভর্তি করানো হবে।      

বাংলাদেশ সময়: ২২০১ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১১

করোনা ভাইরাস: চীনফেরত বাংলাদেশীদের পর্যবেক্ষণে রাখা হবে
বিএনপি অতীতে কেন এজেন্ট দিতে পারেনি প্রশ্ন কাদেরের
ডিএনসিসিতে ৮৭৬ কেন্দ্র গুরুত্বপূর্ণ
খালেদার ১১ মামলায় অ‌ভি‌যোগ গঠন শুনা‌নি ১৫ এপ্রিল
বোন হারালেন শাহরুখ খান


স্ত্রীর সঙ্গে অভিমান: শ্বশুরবাড়ীতেই স্বামীর আত্মহত্যা
রাজউক আর দুর্নীতি এখন সমার্থক: ইফতেখারুজ্জামান
ভোটগ্রহণের পরিবেশ নিশ্চিত করুন: ইসিকে তাবিথ
সেই নারীর খোঁজে হাসপাতালে স্বামী
প্রচারণার জোয়ার ভোটের বাক্সেও দেখতে চান মেনন