চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগে সেনা সদস্যসহ আটক ২

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

রাজধানীর যাত্রাবাড়ী চৌরাস্তা এলাকা থেকে বুধবার বিকেলে বিজিবিতে চাকরি দেওয়ার নামে অর্থ গ্রহণের অভিযোগে এক সেনা সদস্যসহ ২ জনকে আটক করেছে যাত্রাবাড়ী থানা পুলিশ।

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী চৌরাস্তা এলাকা থেকে বুধবার বিকেলে বিজিবিতে চাকরি দেওয়ার নামে অর্থ গ্রহণের অভিযোগে এক সেনা সদস্যসহ ২ জনকে আটক করেছে যাত্রাবাড়ী থানা পুলিশ।

যাত্রাবাড়ী থানার কর্তব্যরত কর্মকর্তা উপপরিদর্শক মো. মোসলেম বাংলানিউজকে বলেন, ‘বিজিবিতে চাকরি দেওয়ার নামে অর্থ গ্রহণের অভিযোগে রবিউল ইসলাম (২৭) নামে এক  সেনা সদস্য ও ফারুক নামে অপর একজনকে আটক করা হয়েছে। ’

তিনি আরও জানান, বিজিবিতে চাকরি দেওয়ার কথা বলে মোকসেদুর রহমানের কাছ থেকে ২ লাখ টাকা নেয় সেনা সদস্য রবিউল ও ওমর ফারুক নামের দুই ব্যক্তি। পরবর্তীতে চাকরি না দিয়ে তাদেরকে ঘোরাতে থাকে।

উপপরিদর্শক (এসআই) মো. মোসলেম বাংলানিউজকে বলেন, ‘ভূক্তভোগী মোকসেদ যাত্রাবাড়ী থানায় অভিযোগ দায়ের করলে, বুধবার বিকেল থানা পুলিশের সহায়তায় আরও ২ জনকে চাকরি দেওয়ার নামে ৪ লাখ টাকা দেওয়ার লোভ দেখিয়ে তাদেরকে যাত্রাবাড়ী চৌরাস্তার একটি চায়ের দোকানে আনা হয়। সেখানে থেকে বিকেল ৫টার দিকে আমরা তাদেরকে আটক করি।’

এব্যাপারে সেনা সদস্যের সংশ্লিষ্ঠ ইউনিটে জানানো হয়েছে ও তাদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলে জানান এসআই মোসলেম। তবে তিনি সেনাবাহিনীর কোনো ইউনিটে চাকরি করেন সেটা নিশ্চিত করতে পারেননি তিনি।

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১১

চাঁপাইনবাবগঞ্জে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত যুবক নিহত
বেলজিয়ামে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি কিশোর নিহত
মাদক মামলায় এক ব্যক্তির ১০ বছর কারাদণ্ড
সমালোচনা না করে দেশের সমস্যা সমাধানের আহ্বান তাজুলের
জনগণের জন্য কাজ করতে পারলে নিজেকে ভাগ্যবান মনে করি


চীনে ভ্রমণ স্থগিতের কথা ভাবছে স্বাস্থ্য মন্ত্রণালয়
ধানের শীষে ভোট চাইলেন তাবিথের মা
ইশরাকের গণসংযোগে হামলায় ফখরুলের প্রতিবাদ
ভাঙা হৃদয় জোড়া লাগালেন ব্র্যাড পিট ও জেনিফার অ্যানিস্টন
অটোমেশনে দুর্নীতি কমবে: অর্থমন্ত্রী