কামরাঙ্গীরচরে নিরীহদের বিরুদ্ধে নানা অপপ্রচার চালানোর অভিযোগ আ. লীগের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

নির্যাতন করে ভিক্ষাবৃত্তির সঙ্গে জড়িনোর কাজে নিয়োজিতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নামে  নিরীহদের বিরুদ্ধে নানা অপপ্রচার চালানোর অভিযোগ উঠেছে। কামরাঙ্গীরচর এলাকার আওয়ামী লীগ নেতারা বুধবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির হলরুমে আয়োজিত সংবাদ সম্মেলনে ওই অভিযোগ করেন।

ঢাকা: নির্যাতন করে ভিক্ষাবৃত্তির সঙ্গে জড়িনোর কাজে নিয়োজিতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নামে  নিরীহদের বিরুদ্ধে নানা অপপ্রচার চালানোর অভিযোগ উঠেছে। কামরাঙ্গীরচর এলাকার আওয়ামী লীগ নেতারা বুধবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির হলরুমে আয়োজিত সংবাদ সম্মেলনে ওই অভিযোগ করেন।

সুলতানগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, কামরাঙ্গীরচর থানা আওয়ামী লীগের সহসভাপতি নূরে আলম চৌধুরী, থানা যুবলীগের সভাপতি আব্দুল খালেক, স্বেচ্ছাসেবক লীগের এস এম মাওলা রেজা, থানা ছাত্রলীগ সভাপতি মোহাম্মদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন মিয়াজী কামাল, সুলতানগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সোলায়মান মাদবর, সাধারণ সম্পাদক শাহজাহান মিয়া, কমিউনিটি পুলিশ ইউনিটের সভাপতি সাইদুল মাদবর প্রমূখ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়, সম্প্রতি র‌্যাব অভিযান চালিয়ে কামরাঙ্গীরচর এলাকায় শিশুদের উপর নানা নির্মমতা চালিয়ে ভিাবৃত্তিতে লিপ্ত করার একটি চক্রের সন্ধান পায়। কিন্তু ওই ঘটনাকে কেন্দ্র করে কয়েকটি গণমাধ্যমে সুলতানগঞ্জ ইউনিয়ন আওয়মী লীগের সভাপতি, সমাজসেবক সোলায়মান মাদবরকে জড়িয়ে মিথ্যা, ভিত্তিহীন প্রতিবেদন প্রকাশ করা হচ্ছে।

নেতারা বলেন, বাস্তবে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সোলায়মান মাদবর জনপ্রিয় একজন প্রার্থী হওয়ায় প্রতিপ চক্রটি এসব মিথ্যা, মনগড়া অভিযোগ তুলে তাকে সামাজিক ভাবে হেয় করার অপচেষ্টা চালাচ্ছে।

সংবাদ সম্মেলনে নেতারা বলেন, যারা ভিক্ষাবৃত্তির মতো জঘণ্য কর্মকাণ্ডে লিপ্ত তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হোক। কিন্তু নিরপরাধ কোনো ব্যক্তির নাম এর সঙ্গে জড়িয়ে ব্যক্তিস্বার্থ হাসিলের অপচেষ্টা বন্ধের দাবি জানান তারা।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে অওয়ামী লীগের সুলতানগঞ্জ ইউনিয়ন সভাপতি সোলায়মান মাদবর জানান, আইন প্রতিমন্ত্রীর সার্বিক সহায়তায় তিনি কামরাঙ্গীরচর এলাকায় ব্যাপক উন্নয়ন তৎপরতা চালিয়ে আসছেন। এসব তৎপরতায় প্রতিক্রিয়াশীলচক্র হিংস্র মানসিকতা নিয়ে মিথ্যা মনগড়া তথ্যাদি প্রচারের মাধ্যমে সোলায়মান মাদবরকে হেয় করতে চান। নির্বাচনকে সামনে রেখেই ওই চক্র এসব কাজ করছে বলে তিনি দাবি করেন।

বাংলাদেশ সময় : ২১০৭ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১১

নারায়ণগঞ্জকে হারালো ময়মনসিংহ
গোল করেও ইন্টারকে জেতাতে পারলেন না আর্জেন্টিনার মার্তিনেজ 
মুজিববর্ষ উপলক্ষে শত লাখ বৃক্ষচারা রোপন করা হবে
লেভেল প্লেয়িং ফিল্ড নেই, কূটনীতিকদের জানালো বিএনপি
বৃহস্পতিবার ঢাকাবাসীকে ইভিএমের ব্যবহার শেখাবে ইসি


বিএনপির ভোট করার অভ্যাস নেই: আইনমন্ত্রী 
পিকআপভ্যানের মুরগির খাঁচা থেকে গাঁজা জব্দ, আটক ৩
ক্যারিয়ারের শেষ টেস্ট খেলতে নেমে শাস্তি পেলেন ফিল্যান্ডার
‘নির্দেশ মানতে গিয়ে মার খেতে হয়েছে’
সিলেটে বাসচাপায় বৃদ্ধ নিহত