টঙ্গীতে ৩ হোটেল মালিকের জরিমানা, মামলা দায়ের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

অস্বাস্থ্যকর পরিবেশে খাবার পরিবেশন ও বিক্রির অভিযোগে বুধবার ইজতেমাস্থলের আশপাশের তিনটি হোটেল মালিকের কাছ থেকে জরিমানা আদায় ও তাদের বিরুদ্ধে মামলা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

গাজীপুর: অস্বাস্থ্যকর পরিবেশে খাবার পরিবেশন ও বিক্রির অভিযোগে বুধবার ইজতেমাস্থলের আশপাশের তিনটি হোটেল মালিকের কাছ থেকে জরিমানা আদায় ও তাদের বিরুদ্ধে মামলা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

ইজতেমাস্থলে কর্মরত নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ শরীফুল ইসলাম বাংলানিউজকে জানান, বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত পরিচালিত ৩টি ভ্রাম্যমাণ আদালত ইজতেমাস্থলের আশেপাশে হোটেল-রেস্তোরাঁয় অভিযান পরিচালনা করেন।

এ সময় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার পরিবেশন ও বিক্রির অভিযোগে হোটেল মালিকদের বিরুদ্ধে বিশুদ্ধ খাদ্য আইনে দু’টি এবং হোটেল-রেস্তোরাঁ আইনে একটি মামলা দায়ের করে তাদের কাছ থেকে ১৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয় বলে জানান তিনি।

ম্যাজিস্ট্রেট সৈয়দ শরীফুল ইসলাম জানান, বিশুদ্ধ খাদ্য আইনে ইজতেমা এলাকার ‘জন খাবার’ হোটেল মালিকের কাছ থেকে ৭ হাজার টাকা ও ‘জনতা হোটেল’ মালিকের কাছ থেকে ১ হাজার টাকা এবং হোটেল-রেস্তোরাঁ আইনে টঙ্গীর নতুন বাজার এলাকার তৃপ্তি হোটেল মালিকের কাছ থেকে ৫ হাজার টাকা জরিমানা আদায় ও তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১১

‘ই-পাসপোর্ট ডিজিটাল জগতে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করবে’
সিএএ স্থগিত করতে ভারতীয় সুপ্রিম কোর্টের অস্বীকৃতি
ঝালকাঠিতে ২ ‘মাদক ব্যবসায়ী’ আটক
কাউন্সিলর প্রার্থী সারোয়ারের প্রার্থিতা বাতিল চান তাবিথ
৬ মাসের মধ্যে শেষ হবে বিজিএমইএ ভবন ভাঙার কাজ


ধানের দামের অজুহাতে ফের বাড়ালো চালের দাম
সিআরবি জোড়াখুন মামলার প্রধান আসামি গ্রেফতার
দৃষ্টিশক্তি ভালো রাখতে যা করবেন 
ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের লুকোচুরি
কর বাড়ানো নয়, সমন্বয় করা হবে: তাপস