সুনামগঞ্জে যৌন হয়রানি বিরোধী মানববন্ধন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

‘ইভটিজিং রোধে আমরা সচেতন। আপনি?’ এ শ্লোগানকে সামনে রেখে বাংলানিউজের শিশু বিভাগ ইচ্ছেঘুড়ি’র আয়োজনে বুধবার দুপুরে সুনামগঞ্জ ট্রাফিক পয়েন্টে অনুষ্ঠিত হয়েছে ইভটিজিং বিরোধী মানববন্ধন।

সুনামগঞ্জ: ‘ইভটিজিং রোধে আমরা সচেতন। আপনি?’ এ শ্লোগানকে সামনে রেখে বাংলানিউজের শিশু বিভাগ ইচ্ছেঘুড়ি’র আয়োজনে বুধবার দুপুরে সুনামগঞ্জ ট্রাফিক পয়েন্টে অনুষ্ঠিত হয়েছে ইভটিজিং বিরোধী মানববন্ধন।

দুপুর ১২টা থেকে ঘণ্টাব্যাপি মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র আইয়ুব বখ্ত জগলুল। এছাড়াও বক্তব্য রাখেন সুনামগঞ্জ পৌর কলেজের প্রভাষক চিত্তরঞ্জন তালুকদার, শাহ আবু নাসের, ইসলামগঞ্জ কলেজের প্রভাষক সাজিনুর রহমান, সাংবাদিক লতিফুর রহমান রাজু, পঙ্কজ দে, শাকির হোসাইন, জেলা উদীচীর সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম এবং শিক্ষার্থীদের মধ্যে রিংকু চৌধুরী, শাহজালাল সুমন, তাবাস্সুম সুলতানা নির্ঝর প্রমুখ।

বাংলানিউজের জেলা প্রতিনিধি শাহজাহান চৌধুরীর সমন্বয়ে পরিচালিত মানববন্ধনে মেয়র জগলুল বলেন, ‘যৌন হয়রানি একটি ঘৃণিত অপরাধ।  একাজে জড়িতদের সামাজিকভাবে প্রতিহত করতে হবে। আমাদের মা, মেয়ে ও বোনেরা যাতে নিরাপদে চলাচল করতে পারে সে পরিবেশ তৈরি করতে হবে।’

মানববন্ধনে মেয়র ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, ‘এ ধরনের ঘটনার শিকার হয়ে আত্মহত্যা করবে না। বরং প্রতিবাদ করে বখাটেদের সমাজ থেকে বিতারিত করবে।’

বাংলাদেশ সময়: ১৩৩৮ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১১

ইউজিসির নির্দেশনা উপেক্ষা করে রাবিতে সান্ধ্য কোর্স চালু
রূপগঞ্জে চার প্রতিষ্ঠানে অবৈধ গাস সংযোগ বিচ্ছিন্ন
অবৈধ বালু উত্তোলন: ড্রেজার মেশিন ধ্বংস-জরিমানা
পুলিশের ভুলে একদিন জেল খাটলেন নিরাপরাধ মিজান
মধুপুরে থাই রাষ্ট্রদূতের কৃষি খামার পরিদর্শন


কুষ্টিয়ায় যুবককে কুপিয়ে-পায়ের রগ কেটে হত্যা
ভৈরবে মাদকদ্রব্য অফিসে আগুনের ঘটনায় মামলা 
৯৯৯ ফোন করে বখাটের হাত থেকে রক্ষা পেলো স্কুলছাত্রী
নায়করাজের ৭৯তম জন্মদিন বৃহস্পতিবার
চার কারণে ভোটের নিরাপত্তায় চিন্তার ভাঁজ