php glass

বেনাপোলে মোটরসাইকেল চালকের লাশ উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বেনাপোলের তালসারী নামক স্থান থেকে শুক্রবার দুপুরে জসিম উদ্দিন নামে (৩০) এক মোটরসাইকেল চালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

বেনাপোল: বেনাপোলের তালসারী নামক স্থান থেকে শুক্রবার দুপুরে জসিম উদ্দিন নামে (৩০) এক মোটরসাইকেল চালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

বেনাপোল পোর্ট থানার পুলিশ পরিদর্শক ওসি (তদন্ত)  আক্তারুজ্জামান বাংলানিউজকে জানান, ৪/৫ দিন আগে কে বা কারা যাত্রী সেজে জসিম উদ্দিনের মোটরসাইকেল ভাড়া করে। পরে মোটরসাইকেল ছিনতাই করতে তাকে জবাই করে হত্যা করে হাত পা বেঁধে বেনাপোল তালসারী প্রাথমিক বিদ্যালয়ের পেছনে সেফটি ট্যাংকির ভেতরে ফেলে দিয়ে মোটরসাইকেল নিয়ে যায়।

শুক্রবার সকালে স্কুলের ছাত্র-ছাত্রীরা লাশের দুর্গন্ধ পেয়ে শিকদের জানায়। পরে শিকরা স্কুলের পেছনে গিয়ে লাশ দেখতে পেয়ে পোর্ট থানা পুলিশকে খবর দেয়। পোর্ট থানা পুলিশ ঘটনাস্থলে এসে দুপুরের দিকে লাশ উদ্ধার করে।

মস্তকহীন লাশের খবর এলাকায় ছড়িয়ে পড়লে শত শত লোক দেখার জন্য ছুটে আসে। পরে তার পরিচয় পাওয়া যায়। তিনি বেনাপোল পোর্ট থানার ঘিবা গ্রামের মৃত আবু বক্কর সিদ্দিকীর ছেলে।

লাশ ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যপারে একটি মামলা হয়েছে বেনাপোল পোর্ট থানায়। এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১০

পাকিস্তান-শ্রীলঙ্কাকে নিয়ে খেলছে বৃষ্টি
আসামে বিক্ষোভের জেরে ভারত সফর বাতিল করলেন শিনজো আবে 
নূরকে পেয়ে আপ্লুত প্রতিমন্ত্রী এনাম, সালাম করলেন পা ছুঁয়ে
চূড়ান্ত তালিকায় মুশফিকসহ পাঁচ বাংলাদেশি!
৭১ একটি চেতনা, তার প্রকাশ মুক্তিযুদ্ধ জাদুঘর


অনশনরত পাটকল শ্রমিকের মৃত্যুর প্রতিবাদে বাসদের মানববন্ধন
৫ দিন পর নিখোঁজ অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার
শীতের খাবার চিকেন মোমোর রেসিপি
সিলেটকে উড়িয়ে টানা দ্বিতীয় জয় রাজশাহীর
মাছ উৎপাদনে স্বয়ংসম্পূর্ণ হবে ত্রিপুরা: বিপ্লব