ঢাকা, শুক্রবার, ৩ আশ্বিন ১৪২৭, ১৮ সেপ্টেম্বর ২০২০, ২৯ মহররম ১৪৪২

জাতীয়

গাজীপুর পোশাক কারখানায় অগ্নিকাণ্ড, আহত ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১০

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার পূর্বচান্দরা এলাকায় শুক্রবার সকালে একটি পোশাক তৈরি কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন নিভাতে গিয়ে কমপক্ষে ৩ জন শ্রমিক আহত হয়েছে।



আহত শ্রমিক সাদ্দাম হোসেন, শান্ত ও সামশুল হককে সফিপুর জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

কালিয়াকৈর দমকল বাহিনীর স্টেশন কর্মকর্তা আব্দুস সমাদ জানান, উপজেলার পূর্বচান্দরা এলাকার ডালাস ফ্যাশন লিমিটেড নামের একটি পোশাক তৈরি কারখানার সুতা ও কাপড়ের গোডাউনে শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। সিগারেটের আগুন থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। পরে আগুন পুরো গোডাউনে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কালিয়াকৈর দমকল বাহিনীর কর্মীরা ঘটনাস্থলে গিয়ে প্রায় ২ ঘণ্টা চেষ্টা চালিয়ে দুপুর সাড়ে ১২ টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে ক্ষয়ক্ষতির প্রকৃত পরিমান প্রাথমিকভাবে নির্ণয় করা সম্ভব হয়নি।

কারখনার মহাব্যবস্থাপক তোফায়েল আহাম্মেদ জানান, অগ্নিকাণ্ডে কারখানার বিপুল পরিমান সুতা ও কাপড় পুড়ে গেছে। এতে পৌনে ৫ কোটি  টাকার তি হয়েছে বলে তিনি দাবি করেছেন।

বাংলাদেশ সময়: ১৮০৫ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa