php glass

শেরপুর চেম্বার অব কমার্সের যাত্রীবাহী বাস দুর্ঘটনায় আহত ৪০

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

শেরপুর থেকে ঢাকা যাওয়ার পথে সোমবার ভোরে শেরপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির যাত্রীবাহী বাস সদর উপজেলার আলিনা পাড়া গ্রামে একটি ট্রাকের সাথে ধাক্কা লেগে পাশ্ববর্তী খড়ের গাদার ওপর পড়ে আগুন ধরে যায়। এ সময় বাসটির ৪০ জন যাত্রী আহত হয়।

শেরপুর: শেরপুর থেকে ঢাকা যাওয়ার পথে সোমবার ভোরে শেরপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির যাত্রীবাহী বাস সদর উপজেলার আলিনা পাড়া গ্রামে একটি ট্রাকের সাথে ধাক্কা লেগে পাশ্ববর্তী খড়ের গাদার ওপর পড়ে আগুন ধরে যায়। এ সময় বাসটির ৪০ জন যাত্রী আহত হয়।

আহতদের যাত্রীদের শেরপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে শহরের নয়আনী বাজার এলাকার আবুল হোসেন (৪০) এবং জামতলী এলাকার মামুনসহ (৩০) আরো অজ্ঞাত পরিচয়ের ৪ জনকে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ভোর ৬টার দিকে শেরপুর শহর থেকে ৫৫ জন যাত্রী নিয়ে ওই বাসটি ছড়ার পর সদর উপজেলার আলিনা পাড়া এলাকায় এলে ঢাকা থেকে শেরপুর গামী একটি মালবাহী ট্রাকের সাথে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার পরপরই ট্রাক নিয়ে ড্রাইভার পালিয়ে যায়।

আহত যাত্রীরা অভিযোগ করে বলেন, উদ্ধারের নামে এলাকার কিছু অসাধু লোক তাদের কাছ থেকে নগদ টাকা-পয়সা এবং ব্যাগ চুরি করে নিয়ে গেছে।

দুর্ঘটনার খবর পেয়ে শেরপুর সদর থানা পুলিশ ও ফায়ার সার্ভিস গিয়ে বাসের আগুন নিভিয়ে ফেলে।
 
শেরপুর চেম্বার অব কমার্সের সভাপতি গোলাম কিবরিয়া লিটন এবং জেলা ও পুলিশ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

দীর্ঘদিন থেকে প্রতিদিন ভোর সাড়ে ৫টায় জেলার শহরের নিউমার্কেট মোড় থেকে শেরপুর চেম্বার অব কমার্সের বাসটি (নং- ঢাকা মেট্টো-ব-১১-০৭৭৩) ঢাকার স্টেডিয়াম এলাকার উদ্দেশ্যে ছেড়ে আসে।

বাংলাদেশ সময়: ০৮৪৪ ঘণ্টা, মে ২৩, ২০১১

চলচ্চিত্রকার আমজাদ হোসেনকে হারানোর এক বছর
বুদ্ধিজীবী স্মৃতিসৌধে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
খুলনায় পাটকল শ্রমিকদের অনশন স্থগিত
১৪ ডিসেম্বর সিরাজগঞ্জ মুক্ত দিবস
সাভারে বিদেশি পিস্তলসহ ইউপি সদস্য আটক


রামুতে প্রজন্ম’৯৫ বৃত্তি পরীক্ষার ফল প্রকাশ
১৪ ডিসেম্বর হানাদার মুক্ত হয় জয়পুরহাট
বগুড়ার ধুনট হানাদার মুক্ত দিবস ১৪ ডিসেম্বর
বিয়ে করেছেন চলচ্চিত্র অভিনেত্রী মিতু
বাঙালিকে মেধাশূন্য করতেই বুদ্ধিজীবী হত্যা