php glass

তালাবদ্ধ ফ্যাট থেকে নারীর লাশ উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

রাজধানীর পশ্চিম শেওড়াপাড়ার একটি তালাবদ্ধ ফ্যাট থেকে বৃহস্পতিবার রাত সাড়ে এগারোটার দিকে অজ্ঞাতপরিচয় এক নারীর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

ঢাকা: রাজধানীর পশ্চিম শেওড়াপাড়ার একটি তালাবদ্ধ ফ্যাট থেকে বৃহস্পতিবার রাত সাড়ে এগারোটার দিকে অজ্ঞাতপরিচয় এক নারীর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

হতভাগা ওই নারীর বয়স আনুমানিক ৪৫-৫০ বছর। লাশের দুটো চোখই মোটা কালো টেপ দিয়ে বাঁধা ছিল। মুখের ভেতর কাপড় গুঁজে দেওয়া ছিল। হাত দু’টি ছিল পেছন দিকে রশি দিয়ে শক্ত করে বাঁধা এবং শেকলে বাঁধা দুটো পা ছিল খাটের পায়ার সঙ্গে তালা মারা।

শেরেবাংলা নগর থানার অপারেশন অফিসার ত্রিপা সিন্ধালা বাংলানিউজকে জানান, চরম আক্রোশ থেকেই কে বা কারা নির্মমভাবে ওই নারীকে হত্যা করেছে।

পুলিশের ধারণা, ৫/৭ দিন আগেই এ হত্যাকাণ্ডটি সংঘটিত হয়েছে।

পুলিশ জানায়, পশ্চিম শেওড়াপাড়ার ৫৪৯/এ শামীম সরণির চার তলা বাড়ির চার তলার একটি ফ্যাটের কক্ষে মৃতদেহটি পড়েছিল। বাড়ির মালিকের নাম মবিউল হক।

মবিউল পুলিশকে জানান, চলতি মাসের মাঝামাঝি সময়ে ফরিদপুরের এম এ মাসুদ পরিচয়ে এক ব্যক্তি ফ্যাটটি ভাড়া নেন। ভাড়া হিসেবে অগ্রিম ৫ হাজার টাকাও তিনি দিয়ে যান। ভাড়া নেওয়ার সময় ওই ব্যক্তি বাড়ির মালিককে জানান, ফ্যাটটিতে তার বোন ও ভগ্নিপতি বসবাস করবেন।

জানুয়ারি মাসের ১ তারিখেই তাদের বাসায় ওঠার কথা রয়েছে বলেও জানান মবিউল।

ভাড়ার বিষয়টি পাকাপোক্ত হওয়ার পর খালি ফ্যাটের প্রধান দরজা তালাবদ্ধ করে এম এ মাসুদ চাবি নিয়ে চলে যাওয়ার পর আর তিনি বাসাটিতে আসেননি বলে মবিউল দাবি করেন।

আশপাশের বাসিন্দারা জানান, বৃহস্পতিবার দুপুর থেকেই উৎকট দুর্গন্ধ ছড়িয়ে পড়ে। ওই বাড়ির অন্যান্য ফ্যাটের বাসিন্দারা খোঁজাখুঁজির পর চার তলার তালাবদ্ধ ফ্যাট থেকে দুর্গন্ধ ছড়ানোর বিষয়টি নিশ্চিত হয়ে তা বাড়ি মালিক মবিউল ইসলামকে জানান।

মবিউল রাত ১১ টায় শেরে বাংলানগর থানাকে জানালে পুলিশ সেখানে যায় এবং ফ্যাটের তালা ভেঙে মৃতদেহের সন্ধান পায়।

থানার অপারেশন অফিসার ত্রিপা সিন্ধালা রাত দেড়টায় বাংলানিউজকে জানান, নির্মম হত্যার শিকার ওই নারীর পরিচয় এখনও পাওয়া যায়নি। আশপাশের লোকজন কেউই তাকে আগে কখনও দেখেননি।

রহস্যজনক এ হত্যাকাণ্ডের ব্যাপারে এরই মধ্যে পুলিশ তদন্ত শুরু করেছে বলে জানান ত্রিপা।

তিনি বলেন, ‘প্রাথমিকভাবে বাড়িটির মালিক ও অন্যান্য ফ্যাটের বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ফ্যাটটি ভাড়া নেওয়া কথিত এম এ মাসুদের বিস্তারিত ঠিকানা বাড়ির মালিক পুলিশকে জানাতে পারেননি।’

এ ব্যাপারে শেরে বাংলানগর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান ত্রিপা।

বাংলাদেশ সময়: ০২৫৯ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১০

লাল-সবুজ পতাকায় সেজেছে ‘সোনার তরী’
অ্যাওয়ার্ড ফিক্সিংয়ের অভিযোগ আলিয়ার বিরুদ্ধে
প্রেষণে বদলি রাষ্ট্রীয় ব্যাংকের ৯ জিএম
দায়ী না হলেও বাংলাদেশ জলবায়ু পরিবর্তনের শিকার
জয়ের জন্য রংপুরের টার্গেট ১৭৪


নাগরিকত্ব বিল প্রত্যাহার চান অরুন্ধতীসহ বিশিষ্টজনেরা
বিএফডিসিতে ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন করলেন তথ্য সচিব
‘অজয় রায় আমাদের জন্য লাইট হাউস’
বিপিএলের পারিশ্রমিক নিয়ে মুখ খুললেন মুশফিক
উল্লাপাড়ায় ট্রাকচাপায় স্কুলছাত্রের মৃত্যু