php glass

রাজধানীতে পৃথক ছিনতাইয়ের ঘটনায় আহত ২

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

রাজধানীর কদমতলী এবং হাজারীবাগ থানা এলাকায় পৃথক দুটি ছিনতাইয়ের ঘটনায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে দুই ব্যক্তি আহত হয়েছেন।

ঢাকা : রাজধানীর কদমতলী এবং হাজারীবাগ থানা এলাকায় পৃথক দুটি ছিনতাইয়ের ঘটনায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে দুই ব্যক্তি আহত হয়েছেন।

কদমতলী থানা সূত্রে জানা যায়, ছিনতাইয়ের শিকার ১২০০/১/দ নং পূর্ব জুড়াইনের স্থানীয় বাসিন্দা ব্যবসায়ি মো. হানিফ। তিনি যমুনা আয়রন স্টিল মিল নামক একটি প্রতিষ্ঠানের মালিক।

হাসপাতাল চিকিৎসাধীন মো. হানিফ বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটায় এলাকার চিহ্নিত সন্ত্রাসী লিটনসহ আরো চারজন ছিনতাইকারি তার পথরোধ করে। এ সময় তিনি বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে বাকির দুই লাখ টাকা আদায় করে দোকানে ফিরছিলেন। ছিনতাইকারিরা তার হাত থেকে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়ার সময় তার পেটে ও হাতে ছুরিকাঘাত করে।

মো. হানিফ আরো জানান, বেশ কিছুদিন আগে এলাকার চিহ্নিত সন্ত্রাসী লিটন তার কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকৃতি জানানোর কারনেই লিটন এ ঘটনা ঘটায় বলে তিনি অভিযোগ করে।  

স্থানীয় লোকজন গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয়  কিনিকে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানান।

এদিকে হাজারীবাগ থানাধীন আলী হোসেন উচ্চ বিদ্যালয়ের সামনের রাস্তায় মো. আরিফ নামে এক গাড়ি চালককে ছুরিকাঘাত করে আট হাজার টাকা ছিনিয়ে নেয় ছিনতাইকারিরা।

মো. আরিফ হাজারীবাগের ১৩৭ মধুবাজার মাদ্রাসা রোডে থাকতো বলে হাজারীবাগ থানা সূত্রে জানা গেছে।

হাজারীবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হোসেন বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার দুপুর সাড়ে তিনটায় ৩/৪ জন অজ্ঞাত ছিনতাইকারি আরিফের পথরোধ করে। কথাবার্তার এক পর্যায়ে ছিনতাইকারিরা তার বুকে ও পেটে ছুরিকাঘাত করে টাকা ছিনিয়ে নেয়। পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় আরিফকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এসআই আবুল হোসেন আরো জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ ছিনতাইয়ের ঘটনা ঘটেছে বলে পুলিশ ধারনা করছে। হাসপাতালে চিকিৎসাধীন আরিফের অবস্থা আশঙ্কাজনক বলে জানান তিনি।

বাংলাদেশ সময় ১৯১৭ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১০

হানাদারদের রুখতে বোমা ফেলা হয় হার্ডিঞ্জ ব্রিজে
চলচ্চিত্রকার আমজাদ হোসেনকে হারানোর এক বছর
বুদ্ধিজীবী স্মৃতিসৌধে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
খুলনায় পাটকল শ্রমিকদের অনশন স্থগিত
১৪ ডিসেম্বর সিরাজগঞ্জ মুক্ত দিবস


সাভারে বিদেশি পিস্তলসহ ইউপি সদস্য আটক
রামুতে প্রজন্ম’৯৫ বৃত্তি পরীক্ষার ফল প্রকাশ
১৪ ডিসেম্বর হানাদার মুক্ত হয় জয়পুরহাট
বগুড়ার ধুনট হানাদার মুক্ত দিবস ১৪ ডিসেম্বর
বিয়ে করেছেন চলচ্চিত্র অভিনেত্রী মিতু