php glass

ইভেন্ট

নোয়াখালীতে বাংলানিউজের ইভটিজিং বিরোধী মানববন্ধন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

নোয়াখালীতে ইভটিজিং বিরোধী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ইভটিজিংয়ের বিরুদ্ধে দেশব্যাপী সচেতনতা সৃষ্টির লক্ষ্যে নিউজ পোর্টাল বাংলানিউজটায়েন্টিফোর.কম এর ইচ্ছেঘুড়ি বিভাগের উদ্যোগে বৃহস্পতিবার বেলা ১১টা থেকে ঘণ্টাব্যাপী এ কর্মসূচির আয়োজন করা হয় নোয়াখালী প্রেসকাবের সামনের সড়কে।

নোয়াখালী: নোয়াখালীতে ইভটিজিং বিরোধী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

ইভটিজিংয়ের বিরুদ্ধে দেশব্যাপী সচেতনতা সৃষ্টির লক্ষ্যে নিউজ পোর্টাল বাংলানিউজটায়েন্টিফোর.কম এর ইচ্ছেঘুড়ি বিভাগের উদ্যোগে বৃহস্পতিবার বেলা ১১টা থেকে ঘণ্টাব্যাপী এ কর্মসূচির আয়োজন করা হয় নোয়াখালী প্রেসকাবের সামনের সড়কে।

এসময় নাগরিক কমিটির আহবায়ক ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক অধ্য বেলাল উদ্দিন কিরণ বলেন, ‘ইভটিজিং প্রতিরোধে সরকার বিভিন্ন পদপে নিয়েছে। সরকারের পাশাপাশি সকলের সমন্বিত প্রচেষ্টা থাকলে সামাজিক এ সমস্যা আমরা প্রতিরোধ করতে পারবো।’

মানববন্ধনে আরও বক্তব্য রাখেন জেলা মানবাধিকার জোটের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গোলাম আকবর, সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহবায়ক অ্যাডভোকেট এমদাদ হোসেন কৈশোর, জেলা জাসদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আজিজুল হক বকসি, নুর রহমান চেয়ারম্যান প্রমুখ।

এছাড়া শিশু বিষয়ক সংবাদ সংস্থা শিশুপ্রকাশ, যুব রেড ক্রিসেন্ট, জেজেডি ফ্রেন্ডস ফোরামসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিরা সংহতি প্রকাশ করে মানববন্ধনে অংশ নেন।

অপরদিকে মানবন্ধনে অংশ নিতে না পারলেও এতে সংহতি জানিয়ে নোয়াখালীর পুলিশ সুপার হারুন অর রশিদ হাযারি বলেন, ‘নারীরা কেউ আমাদের মা, কেউ আমাদের বোন। তাদের অসম্মান আমাদের অসম্মান। সমাজের সকল স্তরের মানুষকে এ সামাজিক ব্যাধি প্রতিরোধে এগিয়ে আসতে হবে।’

মানববন্ধনের সমন্বয়কের দায়িত্ব পালন করেন বাংলানিউজ প্রতিনিধি জামাল হোসেন বিষাদ।

বাংলাদেশ সময়: ১৩৪১ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১০

কেরানীগঞ্জে অগ্নিকাণ্ড: আর্থিক সহায়তার ঘোষণা
জ্বলছে আসাম, বিজেপি নেতাদের বাড়িঘরে হামলা
মুশফিকদের সামনে ১৪৫ রানের টার্গেট দিল ইমরুল-নাসিররা 
খালেদা জিয়ার মুক্তির দাবিতে যুবদলের বিক্ষোভ শনিবার
সিলেটে শিশু খাদ্য বিক্রি করা ৪ প্রতিষ্ঠানকে জরিমানা


লন্ডন-ম্যানচেষ্টার রুটেই চলবে ‘সোনার তরী’ ও ‘অচিন পাখি’
স্বাধীনতার ৪৮ বছরেও জনগণের প্রত্যাশা বাস্তবায়িত হয়নি
সুবিধাবঞ্চিতদের শীত নিবারণে ‘সুপ্রিম সুরক্ষার আবরণ’
শ্রীমঙ্গলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু
এখন কী করবে বিএনপি?