php glass

তাঁতী বাজারে ব্যবসায়ী খুন: সাময়িক বরখাস্ত ২ পুলিশ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

রাজধানীর তাঁতী বাজারে সন্ত্রাসীদের গুলিতে স্বর্ণ ব্যবসায়ী নিহত হওয়ার ঘটনায় কোতোয়ালী থানার সহকারী উপ-পরিদর্শক ও এক পুলিশ কনস্টেবলকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

ঢাকা: রাজধানীর তাঁতী বাজারে সন্ত্রাসীদের গুলিতে স্বর্ণ ব্যবসায়ী নিহত হওয়ার ঘটনায় কোতোয়ালী থানার সহকারী উপ-পরিদর্শক ও এক পুলিশ কনস্টেবলকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

এদু’জন হলেন সহকারী উপ-পরিদর্শক বাকীবিল্লাহ ও কনস্টেবল আব্দুল মজিদ। বুধবার রাতে লালবাগ জোনের উপ-কমিশনার (ডিসি) খোরশেদ আলম এ বরখাস্তের আদেশ দেন।

লালবাগ জোনের উপ-কমিশনার কার্যালয়ের সূত্রে জানা যায়, বুধবার বিকেলে সন্ত্রাসীদের হাতে ব্যবসায়ী নিহত হওয়ার সময় তাঁতী বাজার এলাকায় ওই এএসআই ও কনস্টেবলের টহল ডিউটিতে থাকার কথা ছিল। কিন্তু তারা সেখানে যথাসময়ে দায়িত্ব পালন না করায় সন্ত্রাসীরা গুলি করে হত্যার পর নির্বিঘেœ পালিয়ে যেতে পেরেছে।

দায়িত্বে অবহেলার অভিযোগ এনে কোতোয়ালী থানার দুই পুলিশ সদস্যকে সাময়িকভাবে বরখাস্ত করে বিভাগীয় তদন্তের নির্দেশ দেওয়া হয়।

কোতোয়ালী থানার ওসি সালাহউদ্দিন খান বাংলানিউজকে জানান, সাময়িক বরখাস্তের আদেশ বুধবার রাতেই কার্যকর হয়েছে।

তিনি আরও জানান, বিভাগীয় তদন্তে দোষী প্রমাণিত হলে তাদের আরও কঠোর শাস্তি ভোগ করতে হবে।

এদিকে স্বর্ণ ব্যবসায়ী আবুল কালাম আজাদ হত্যাকাণ্ডে জড়িত সন্ত্রাসী-চাঁদাবাজদের গ্রেপ্তারের জন্য কোতোয়ালী থানা পুলিশের তিনটি বিশেষ টিম বুধবার রাতভর সাঁড়াশি অভিযান চালিয়েছে। বিভিন্ন পয়েন্টে টহল কার্যক্রম বাড়ানো হয়েছে বলেও দাবি করেন ওসি।

বুধবার বিকেলে তাঁতী বাজারে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে বসে থাকা অবস্থায় সন্ত্রাসীদের এলোপাতাড়ি গুলিতে স্বর্ণ ব্যবসায়ী আবুল কালাম আজাদ নিহত হন।

বাংলাদেশ সময়: ০৩৩৮ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১০

কটিয়াদীর ফটিক হত্যার সব আসামি খালাস
এ ফুল শ্রদ্ধার ও ভালোবাসার
পাকুন্দিয়ায় মোটরসাইকেলের ধাক্কায় শিশু নিহত
ট্রেলার নিয়ে এলো দীপিকার আলোচিত সিনেমা ‘ছপাক’
বগুড়ায় বসুন্ধরা সিমেন্টের রাজমিস্ত্রি কর্মশালা অনুষ্ঠিত


বিদেশি শিক্ষার্থী ভর্তিতে যথাযথ প্রক্রিয়া অনুসরণের তাগিদ
কোটালীপাড়ায় ২ মোটরসাইকেলের সংঘর্ষে পুলিশসহ নিহত ২
কলকাতা থেকে প্রকাশ পাচ্ছে সুমন-বৃষ্টির দ্বৈতগান
একমির উদ্যোক্তা পরিচালক সিনহার শেয়ার কেনার ঘোষণা
অভিশংসন খড়গে ট্রাম্প