php glass

অবৈধ গ্যাস সংযোগ : চট্টগ্রামে সিএনজি স্টেশন বন্ধ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

চট্টগ্রামের কর্ণফুলী থানার মইজ্যারটেক এলাকায় অবৈধ সংযোগ লাইন স্থাপন করে গ্যাস সরবরাহের অভিযোগে একটি সিএনজি স্টেশন বন্ধ করে দিয়েছে কর্ণফুলী গ্যাস সিস্টেমস লিমিটেড (কেজিএসএল) কর্তৃপক্ষ।

চট্টগ্রাম: চট্টগ্রামের কর্ণফুলী থানার মইজ্যারটেক এলাকায় অবেধ সংযোগ লাইন স্থাপন করে গ্যাস সরবরাহের অভিযোগে একটি সিএনজি স্টেশন বন্ধ করে দিয়েছে কর্ণফুলী গ্যাস সিস্টেমস লিমিটেড (কেজিএসএল) কর্তৃপক্ষ।

কর্ণফুলী সিএনজি ফিলিং স্টেশন নামে ওই প্রতিষ্ঠানে বুধবার বিকেলে অভিযান চালান কেজিএসএল’র কর্মকর্তারা।

একই সঙ্গে কর্মকর্তারা ওই এলাকায় গোল্ডেন সান সিএনজি এবং এহসান স্টিল সিএনজি নামে আরও দুটি স্টেশনে অভিযান চালান। তবে সেখানে অবৈধ কিছুই পাওয়া যায়নি বলে জানিয়েছেন অভিযানে নেতৃত্বদানকারী কেজিএসএল মহাব্যবস্থাপক (বিপণণ) শামসুর রহমান খান।

কর্ণফুলী সিএনজিতে অভিযানের ব্যাপারে তিনি জানান, ওই স্টেশনের মিটার খুলে কর্মকর্তারা অবৈধ সংযোগের বিষয়টি নিশ্চিত হন। এরপর তারা ওই সংযোগ লাইন কেটে দেন এবং স্টেশনটি সিলগালা করে দেন।

শামসুর রহমান খান বাংলানিউজকে বলেন, ‘পেট্রোবাংলার নীতিমালা অনুযায়ী ওই স্টেশন চালু করতে হলে অবৈধ সংযোগের মাধ্যমে গ্যাস সরবরাহ বাবদ বকেয়া পাওনা পরিশোধ করতে হবে। এরপর স্টেশনটি চালুর পুন:অনুমোদন দেওয়া হবে।’

কর্ণফুলী সিএনজি ফিলিং স্টেশনের মালিক হাজী বজলুর রহমান এবং মীর আহম্মদ সওদাগর নামে চট্টগ্রামের দুই ব্যবসায়ী বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ২২৩৫ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১০

সড়ক অপসারণ ইউএনওর নেতৃত্বে
গাজীপুরে ডায়রিয়ার প্রকোপ, একজনের মৃত্যু 
এআরএফের সভাপতি আশরাফ আলী, সাধারণ সম্পাদক মাকসুদুল হাসান
বড় জয়ে মুশফিকদের শুভ সূচনা 
আত্মহত্যা করতে চেয়েছিলেন নেহা কাক্কর


দেশের অষ্টম শক্তিশালী ব্র্যান্ড স্বপ্ন
এবার শুরু হবে এক দফার আন্দোলন: মিনু
পরীক্ষামূলক চালু হলো ঢাকা-সিকিম বাস সার্ভিস
টেকনাফে পাল্টাপাল্টি ছুরিকাঘাতে জামাই-শাশুড়ি খুন
ময়মনসিংহে ককটেল বিস্ফোরণে আহত ১০