php glass

রাজধানীতে নতুন ১৩টি শিক্ষা প্রতিষ্ঠানের জমি প্রস্তুত রয়েছে: ভূমিমন্ত্রী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ভূমিমন্ত্রী মোঃ রেজাউল করিম হীরা বলেছেন, অধিক জনসংখ্যার এ মহানগরীতে শিক্ষার সুষ্ঠ পরিবেশ গড়ে তুলতে সরকার আন্তরিক। সোনার বাংলা ও ডিজিটাল বাংলাদেশ গড়ার ক্ষেত্রে শিক্ষিত জাতির  কোনো বিকল্প নাই। তাই রাজধানীতে নতুন করে ৮টি স্কুল ও ৫টি কলেজ প্রতিষ্ঠার জন্য জমি প্রস্তুত রয়েছে।

ঢাকা: ভূমিমন্ত্রী মোঃ রেজাউল করিম হীরা বলেছেন, অধিক জনসংখ্যার এ মহানগরীতে শিক্ষার সুষ্ঠ পরিবেশ গড়ে তুলতে সরকার আন্তরিক। সোনার বাংলা ও ডিজিটাল বাংলাদেশ গড়ার ক্ষেত্রে শিক্ষিত জাতির  কোনো বিকল্প নাই। তাই রাজধানীতে নতুন করে ৮টি স্কুল ও ৫টি কলেজ প্রতিষ্ঠার জন্য জমি প্রস্তুত রয়েছে।

এসময় নতুন করে এসব স্কুল ও কলেজ নির্মাণের জন্য সংশ্লিষ্টদের নির্দেশও দেন তিনি।

বুধবার ভূমি মন্ত্রণালয়ের সভাকে ভূমিমন্ত্রী মোঃ রেজাউল করিম হীরার সভাপতিত্বে বিভাগীয় কমিশনারদের সঙ্গে ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত সভায় সংশ্লিষ্টদের মন্ত্রী এসব তথ্য জানান।  

সভায় অন্যান্যের মধ্যে ভূমি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান, ভূমি মন্ত্রণালয়ের সচিব মোঃ মোখলেছুর রহমান, ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের মহাপরিচালক আঃ মান্নান ও বিভাগীয় কমিশনারগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ঢাকা মেট্রোপলিটন এলাকায় ১৭টি স্কুল ও কলেজ প্রতিষ্ঠার জন্য শিক্ষা মন্ত্রণালয়, ঢাকার বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক সমন্বয়ে কাজ চলছে।

বাংলাদেশ সময়: ২১৫০ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১০

কটিয়াদীর ফটিক হত্যার সব আসামি খালাস
এ ফুল শ্রদ্ধার ও ভালোবাসার
পাকুন্দিয়ায় মোটরসাইকেলের ধাক্কায় শিশু নিহত
ট্রেলার নিয়ে এলো দীপিকার আলোচিত সিনেমা ‘ছপাক’
বগুড়ায় বসুন্ধরা সিমেন্টের রাজমিস্ত্রি কর্মশালা অনুষ্ঠিত


বিদেশি শিক্ষার্থী ভর্তিতে যথাযথ প্রক্রিয়া অনুসরণের তাগিদ
কোটালীপাড়ায় ২ মোটরসাইকেলের সংঘর্ষে পুলিশসহ নিহত ২
কলকাতা থেকে প্রকাশ পাচ্ছে সুমন-বৃষ্টির দ্বৈতগান
একমির উদ্যোক্তা পরিচালক সিনহার শেয়ার কেনার ঘোষণা
অভিশংসন খড়গে ট্রাম্প