php glass

তিন জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫, আহত ৩৮

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

সাতক্ষীরা, পাবনা, মাদারীপুরে শুক্রবার পৃথক সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত ও ৩৮ জন আহত হয়েছেন। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর:

ঢাকা: সাতক্ষীরা, পাবনা, মাদারীপুরে শুক্রবার পৃথক সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত ও ৩৮ জন আহত হয়েছেন। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর:

সাতীরা: কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দীন জানান, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে কালিগঞ্জ থেকে সাতীরার উদ্দেশে ছেড়ে যাওয়া যাত্রীবাহী বাস (খুলনা মেট্রো ড ১১-০০৭৬) উপজেলার সাতপুরে ব্রিজ থেকে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে মোহাম্মাদ আলীকে চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

বাসটি দ্রুত ওই স্থান ত্যাগ করতে গিয়ে পুকুরে পড়লে বাসের আরো ৩৩ জন যাত্রী আহত হন। মারাত্মক আহতদের একজন পাগলি রানী ঘোষ (৫০) বেলা ১২টায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান বলে জানান সাতীরা সদর হাসপাতালের ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. এস জেড আতিক। মোহাম্মাদ আলী ভাড়মিশলা ও পাগলি রানী ঘোষ সাতপুর গ্রামের বাসিন্দা।

পাবনা: পাবনার বাঘাবাড়িতে সড়ক দুর্ঘটনায় আওয়ামী লীগের স্থানীয় দুই নেতা জালাল উদ্দিন (৩৮) ও আব্দুস সালাম (৩৬) নিহত হয়েছেন।

ফরিদপুর থানা পুলিশ সূত্রে জানা গেছে, পাবনা সদর উপজেলার গয়েশপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন ও তার চাচাতো ভাই আওয়ামী লীগের গ্রাম কমিটির সভাপতি আব্দুস সালাম শুক্রবার বেলা ১১টার দিকে মাইক্রোবাস নিয়ে বাড়ি ফিরছিলেন।

ফরিদপুর উপজেলার বাঘাবাড়িতে বিপরীত দিকে থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মাইক্রেবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে রাস্তার পাশের খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই জালাল উদ্দিন ও আব্দুস সালাম নিহত হন।

মাদারীপুর: এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, মাদারীপুর-শিবচর সড়কের যাদুয়ারচরের মাতবরেরকান্দি গ্রামে শুক্রবার সকালে বাস চাপায় এক মহিলা মারা গেছেন। নিহতের নাম আলাতন বেগম (৫০)। এ ঘটনায় আরও ৫ জন আহত হন। আহতেদর শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ স্থানীয় সময়: ১২৫৪ ঘণ্টা, জুলাই ৯, ২০১০

ধর্ষণ মামলায় অব্যাহতি পেলেন রোনালদো
রাতে শেষ হচ্ছে নিষেধাজ্ঞা, সাগরে যেতে প্রস্তুত জেলেরা
২৯ জুলাই থেকে রেলের আগাম টিকিট, ফিরতি ৫ আগস্ট
মেয়াদোত্তীর্ণ ফিটনেসবিহীন গাড়ি ৪ লাখ ৭৯ হাজার ৩২০
সীমান্ত থেকে দু’বার রাশিয়ান জেট তাড়ালো দক্ষিণ কোরিয়া 


সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতায় পুঁজিবাজারে লেনদেন
ঢাবিতে অধিভুক্তি বাতিলের দাবিতে ক্লাস-পরীক্ষা বর্জন
নিষেধাজ্ঞা শেষে সাগরে যাত্রার প্রস্তুতি জেলেদের
অর্থের বিচারে রিয়াল-বার্সার পেছনে পড়লো ম্যানইউ
বরিশালে পৃথক ঘটনায় তিনজনের মৃত্যু