php glass

রাজধানীতে কোটি টাকার জাল স্ট্যাম্প জব্দ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

রাজধানীর সবুজবাগ এলাকা থেকে বৃহস্পতিবার সকালে প্রায় এক কোটি টাকা মূল্যের জাল স্ট্যাম্প জব্দসহ জালিয়াতচক্রের অন্যতম হোতা নজরুল ইসলামকে (২৮) আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

ঢাকা: রাজধানীর সবুজবাগ এলাকা থেকে বৃহস্পতিবার সকালে প্রায় এক কোটি টাকা মূল্যের জাল স্ট্যাম্প জব্দসহ জালিয়াতচক্রের অন্যতম হোতা নজরুল ইসলামকে (২৮) আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার বিকেলে র‌্যাব-৩ এর কমান্ডিং অফিসার লে. কর্নেল মামুন মাহমুদ ফিরোজ চৌধুরী এক প্রেস ব্রিফিংয়ে এতথ্য জানান।

এছাড়া পৃথক আরও দুটি অভিযানে ফেন্সিডিল বহনকারী একটি পিকআপ আটক, এক হাজার ১শ’ ৯ বোতল ফেন্সিডিল ও ৪ শ’ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এতে জড়িত সন্দেহে আটক করা হয় ৯জনকে।

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, সকাল সাড়ে ১০টায় র‌্যাবের একটি দল সবুজবাগ থানার উত্তর মুগদা ঝিলপাড়ের ৫০/এ বাসায় অভিযান চালিয়ে প্রায় এক কোটি টাকা মূল্যের ওই জাল রেভিনিউ স্ট্যাম্প, কোর্ট ফি ও নন জুডিশিয়াল স্ট্যাম্প উদ্ধার করে। এ সময় আটক করা হয় নজরুল ইসলামকে। তার বাড়ি  শরীয়তপুর জেলার পালং থানার শৈলপাড়া গ্রামে।

দুপুর ১২টার দিকে রামপুরা ডিআইটি রোড এলাকায় অভিযান চালিয়ে এক হাজার নয় বোতল ফেন্সিডিলসহ একটি পিকআপ (ঢাকা মেট্টো-ন-১৪-২৮৩৬) আটক করা হয়।

এ সময় ইউসুফ (৩৫), বিপ্লব মিয়া ওরফে রমজান (১৯) ও মোকসেদুল রহমান আরিফকে (৩৭) গ্রেপ্তার করা হয়। তাদের স্বীকারোক্তি অনুযায়ী মগবাজার টিএন্ডটি কলোনির খলিল আহমেদ (৪০) ও হুমায়ুন কবীরকে (৪৫) আটক করা হয়। এদের মধ্যে হুমায়ুন কবীর মগবাজার টিএন্ডটি অফিসের করণিক পদে চাকরি করেন।

একই সময় খিলগাঁও চৌরাস্তা থেকে ১শ’ বোতল ফেন্সিডিলসহ শাহ আলম (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করার কথাও ওই প্রেস ব্রিফিংয়ে জানানো হয়।

এর আগে র‌্যাব-৩ এর অপর একটি দল বুধবার রাত সাড়ে ১০ টার দিকে দক্ষিণখান থানার আজমপুর জালালউদ্দিন সরণি অভিযান চালিয়ে ৪শ’ পিস ইয়াবাসহ আব্দুর রহিম (২৯), মো. ফরিদ (১৯) ও মো. জিসান (২০) নামে তিন জনকে আটক করে।  এ সময় ইয়াবা বিক্রয়ের ১৮ হাজার টাকাও উদ্ধার করা হয়।

কমান্ডিং অফিসার লে. কর্নেল মামুন মাহমুদ ফিরোজ চৌধুরী বলেন, এসব ব্যাপারে র‌্যাব-৩ এর পক্ষ থেকে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে।

বাংলাদেশর সময়: ১৯৪০ ঘণ্টা, জুলাই ০৮, ২০১০

চুনারুঘাটে দুলাকে হত্যা করে ভারাটে খুনিরা
কিশোরগঞ্জে পৌর কর্মচারীদের ধর্মঘটে নাগরিক সেবা বন্ধ
যমুনার পানি বাড়ছেই, সিরাজগঞ্জে বন্যা পরিস্থিতির অবনতি
রিফাত হত্যা: ঘাতকদের সঙ্গে যোগাযোগ ছিল মিন্নির
চোখের পলকে কোটি টাকার সেতু উধাও


দুদকের মামলায় পুলিশ কর্মকর্তা কারাগারে
অসুস্থ শিশুকে ব্যবহার করে ভিক্ষাবৃত্তির চেষ্টা
ইরাকে রেস্টুরেন্টে তুরস্কের কূটনীতিককে গুলি করে হত্যা
কবি-প্রাবন্ধিক বিষ্ণু দে’র জন্ম
সিঙ্গাপুর থেকে দেশে ফিরেছেন ওবায়দুল কাদের