php glass

মান্নান ভূঁইয়ার শয্যাপাশে রাজনীতিকরা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত গুরুতর অসুস্থ সাবেক বিএনপি মহাসচিব আব্দুল মান্নান ভূঁইয়াকে দেখতে বৃহস্পতিবার সকাল থেকেই স্কয়ার হাসপাতালে যাওয়া-আসা করেন বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা।

ঢাকা: ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত গুরুতর অসুস্থ সাবেক বিএনপি মহাসচিব আব্দুল মান্নান ভূঁইয়াকে দেখতে বৃহস্পতিবার সকাল থেকেই স্কয়ার হাসপাতালে যাওয়া-আসা করেন বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা।

অসুস্থ এই নেতাকে একনজর দেখতে আত্মীয়-স্বজন ও শুভাকাক্সীরা হাসপাতালে ভিড় করলেও আইসিইউ-তে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে থাকায় দেখার অনুমতি মেলেনি।

সকালে আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী, উপদেষ্টা মণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ চিকিৎসাধীন মান্নান ভূঁইয়াকে দেখতে স্কয়ার হাসপাতালে যান। তারা সেখানে বেশ কিছুক্ষণ অবস্থান করে এক সময়ের তুখোড় এই রাজনীতিবিদের শারীরিক অবস্থা এবং চিকিৎসার খোঁজখবর নেন।

ভাষাসৈনিক আব্দুল মতিন, জাগপা সভাপতি শফিউল আলম প্রধান এবং জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী মোস্তফা জামাল হায়দারও আসেন বিএনপির সাবেক মহাসচিবকে দেখতে।

বিএনপির বর্তমান মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেন দুপুর ২টা ২০ মিনিটে স্কয়ার হাসাপাতালে যান। তিনি প্রায় বিশ মিনিট সাবেক মহাসচিবের পাশে অবস্থান করেন। খোঁজ নেন তাঁর এক সময়ের দলীয় সহকর্মীর শারীরিক অবস্থা ও চিকিৎসার।

পরে অপেক্ষমান সাংবাদিকদের খোন্দকার দেলোয়ার হোসেন বলেন, ‘তিনি আমার দীর্ঘদিনের সহকর্মী ছিলেন। ব্যক্তিগত সম্পর্কের কারণেই তাকে দেখছে এসেছি।’

গুরুতর অসুস্থ অবস্থায় সিঙ্গাপুর থেকে বুধবার মান্নান ভূঁইয়াকে দেশে ফিরিয়ে এনে স্কায়ার হাসাপাতালে ভর্তি করা হয়। তাঁর অবস্থা এখনো অপরিবর্তিত রয়েছে। স্বাভাবিক শ্বাস-প্রশ্বাস নিতে না পারায় তাকে লাইফ সাপোর্ট দিয়ে রাখা হয়েছে।

ফুসফুসের ক্যান্সারের চিকিৎসার জন্য ৩১ মে সিঙ্গাপুর যান মান্নান ভূঁইয়া। সেখানকার ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে তাকে আটটি কেমোথেরাপি দেওয়া হয়।  

বাংলাদেশ সময় ১৮১৫ ঘণ্টা, ৮ জুলাই ২০১০

জগন্নাথ হলের নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
ছাদ বাগান করে সামাজিক বনায়ন গড়ে তুলতে হবে
বর্ষা ফুলের কাব্য | সাদাত সবুজ
মাগুরায় গড়াই নদী থেকে যুবকের গলিত মরদেহ উদ্ধার
রোহিঙ্গাদের দুর্দশা দেখতে কক্সবাজারে আইসিসি প্রতিনিধিরা


বগুড়ায় ধর্ষণ মামলার আসামি গ্রেফতার
ঠাকুরগাঁওয়ে নছিমনচাপায় মোটরসাইকেল আরোহী নিহত
সহায়তা পেলেন সন্তান ফেলে যাওয়া মা
নারীদের ইহরামের নিয়ম-বিধান
মুমিনুল-শান্ত’র ব্যাটে ড্র করলো বিসিবি একাদশ