php glass

নূর উজ জামান লিবিয়ায় বাংলাদেশের রাষ্ট্রদূত প্রশাসনে আরো রদবদল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

সাবেক সচিব এবিএম নূর উজ জামানকে লিবিয়ায় বাংলাদেশের রাষ্ট্রদূত পদে দুই বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হয়েছে।

ঢাকা: সাবেক সচিব এবিএম নূর উজ জামানকে লিবিয়ায় বাংলাদেশের রাষ্ট্রদূত পদে দুই বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হয়েছে। এ ছাড়াও বৃহস্পতিবার প্রশাসনে বেশকিছু পদে রদবদলের ঘোষণা দেওয়া হয়েছে। সংস্থাপন মন্ত্রণালয়ের একাধিক প্রজ্ঞাপনে এ সব আদেশ জারি করা হয়।

প্রজ্ঞাপনে বাংলাদেশ নৌ-বাহিনীর কর্মকর্তা ক্যাপ্টেন এম ফজলুর রহমানকে গোয়েন্দা অধিদফতরের পরিচালক পদে প্রেষণে নিয়োগের জন্য তাঁর চাকরি প্রধানমন্ত্রীর কার্যালয়ে ন্যস্ত করা হয়েছে। জাতীয় নিরাপত্তা গোয়েন্দা অধিদফতরের পরিচালক পদে প্রেষণে কর্মরত বাংলাদেশ নৌ-বাহিনীর কর্মকর্তা কমোডর এম আবুল কালাম আজাদকে মংলা বন্দরের চেয়ারম্যান পদে প্রেষণে নিয়োগের জন্য নৌ-পরিবহন মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়েছে।

এ ছাড়া মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম (দ্বিতীয় পর্যায়) শীর্ষক প্রকল্পের পরিচালক  (উপসচিব) গৌতম আইচ সরকারকে পরবর্তী পদায়নের জন্য চাকরি সংস্থাপন মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়েছে। মংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান পদে প্রেষণে কর্মরত বাংলাদেশ নৌ-বাহিনীর কর্মকর্তা কমোডর এম ফারুককে বর্তমান পদ হতে প্রত্যাহার করে বাংলাদেশ নৌ-বাহিনীতে প্রত্যাবর্তনের জন্য সশস্ত্র বাহিনী বিভাগে প্রত্যর্পণ, নির্বাচন কমিশন সচিবালয়ের অধীনে ‘কনস্ট্র্রাকশন অব উপজেলা অ্যান্ড রিজিওনাল সার্ভার স্টেশন ফর ইলেক্ট্রোরাল ডাটাবেজ’ শীর্ষক প্রকল্পের সহকারি প্রকৌশলী পদে প্রেষণে কর্মরত গণপূর্ত ক্যাডারের কর্মকর্তা মো. কামরুজ্জামানকে বর্তমান পদে হতে প্রত্যাহার করে নিজ কর্ম-অধিক্ষেত্রে প্রত্যাবর্তনের জন্য চাকরি গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ে প্রত্যর্পণ করা হয়েছে।

বাংলাদেশ সময় ১৮২৪ ঘণ্টা, জুলাই ০৮, ২০১০

খুলনায় ট্রাকচাপায় এক ব্যক্তির মৃত্যু
কাভার্ডভ্যান চাপায় আহত সার্জেন্ট কিবরিয়ার মৃত্যু
মিডিয়ার সহযোগিতা চাইলেন শিরীণ আখতার
আগরতলায় বন্যার্তদের পাশে ৪৬ আশ্রয়কেন্দ্র
অর্থ আত্মসাতে ফারইস্ট কো-অপারেটিভের চেয়ারম্যান গ্রেফতার


প্রতিবন্ধী শিশু ধর্ষণ মামলায় কিশোর গ্রেফতার
মানুষের চেয়ে বড় জেলিফিশ!
রংপুরে নেওয়া হচ্ছে এরশাদের মরদেহ
কলারোয়ায় ডাম্প ট্রাকের ধাক্কায় নারী শ্রমিক নিহত
বন্দরে গলায় ফাঁস লাগিয়ে বৃদ্ধার আত্মহত্যা