php glass

সাভারে ডাকাতির প্রস্তুতিকালে ১৬ ডাকাত আটক, অস্ত্র উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

সাভারে ঢাকা-আরিচা মহাসড়কে ট্রাকযোগে ডাকাতির প্রস্তুতিকালে ১৬ ডাকাতকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)।

সাভার: সাভারে ঢাকা-আরিচা মহাসড়কে ট্রাকযোগে ডাকাতির প্রস্তুতিকালে ১৬ ডাকাতকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় তাদের কাছ থেকে দুই রাউন্ড গুলিভর্তি একটি বিদেশি রিভলবার, তিনটি চাপাতি, চারটি বড় ছোরা ও বেশকিছু লোহার রড উদ্ধার করা হয়। র‌্যাব সদস্যরা তাদের বহনকারী ট্রাকটিও আটক করেছেন।

বুধবার রাত আনুমানিক তিনটার দিকে সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে ডাকাতদলটিকে আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে, মোসলেম, গোলাম মোস্তফা, রবি, জুলহাস, শাহাজান মোস্তফা, নিরব, তারা মিয়া, সুমন, আনোয়ার, সোবাহান, সবুজ, রিয়াজ, নজরুল, রনি, জামাল ও রাজ্জাক।

র‌্যাব-৪ সাভার ক্যাম্পের অধিনায়ক স্কোয়াড্রন লিডার শাহ মিজান উল হক বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, আটককৃতরা মহাসড়কে ডাকাতি করে থাকে বলে স্বীকার করেছে। তারা  মহাসড়কে সার, রড কিংবা চালবোঝাই ট্রাক ডাকাতি করে।

ডাকাত দলটি পণ্যবোঝাই ট্রাকের পিছু নেওয়ার পর কোন নির্জন স্থানে রাস্তায় ব্যারিকেড দিয়ে চালক ও সহকারিকে বেঁধে মালামাল লুট করে।

র‌্যাব সাভার ক্যাম্পের অধিনায়ক শাহ মিজান উল হক জানান, আটককৃতদের অনেকে একবছর আগে ঢাকা-আরিচা মহাসড়কে রডবাহী ট্রাক লুটের পর ধরা পড়লেও জামিনে মুক্ত হয়ে ফের এ পেশায় ফিরে আসে।

আটককৃতদের বর্তমানে র‌্যাব কার্যালয়ে জিজ্ঞাসাবাদ চলছে। দুপুরের পর তাদের সাভার থানার স্থানান্তর করা হবে বলে জানান র‌্যাব কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১০২৭ ঘন্টা, জুলাই ৮,২০১০

পাটুরিয়ায় অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগ ট্রাক চালকদের
কেন্দুয়ায় মোটরসাইকেলের ধাক্কায় নারীর মৃত্যু
কাভার্ডভ্যান চাপায় নিহত সার্জেন্ট কিবরিয়ার বাসায় চুরি
কাবুল বিশ্ববিদ্যালয়ের গেটে বিস্ফোরণে নিহত ৬
শিশু সায়মার ধর্ষক-হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন


ভূঞাপুর-তারাকান্দি বাঁধ মেরামতে সেনাবাহিনী
গোবিন্দগঞ্জে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু
আসছে টম ক্রুজের ‘টপ গান: মেভরিক’ 
স্পেস ইনোভেশন সামিট-২০১৯ শুরু
৩০০ জনকে বাঁচিয়ে মার্কিন পুরস্কার পেলেন নাইজেরীয় ইমাম