php glass

৪ পুলিশ কর্মকর্তাসহ ৭ জনের বিরুদ্ধে মামলা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

দারুসসালাম থানার পরিবহন শ্রমিক মজিবরকে পিটিয়ে হত্যার ঘটনায় দারুসসালাম থানার ৪ পুলিশ কর্মকর্তাসহ ৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

ঢাকা: দারুসসালাম থানার পরিবহন শ্রমিক মজিবরকে পিটিয়ে হত্যার ঘটনায় দারুসসালাম থানার ৪ পুলিশ কর্মকর্তাসহ ৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বুধবার নিহত মজিবরের পিতা ইব্রাহিম ওরফে ইউনুস সেক্রেটারি বাদী হয়ে ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে এ মামলা দায়ের করেন।

মহানগর হাকিম শাহাদাত হোসেন বাদীর জবানবন্দী গ্রহণ করে মামলার অধিকতর শুনানী ও আদেশের জন্য আগামী ১১ জুলাই তারিখ ধার্য করেন।

মামলায় আসামী করা হয়েছে দারুসসালাম থানার উপপরিদর্শক হেকমত আলী, সহকারি উপপরিদর্শক মশিউর, সহকারি উপপরিদর্শক সায়েম কনেষ্টবল জিয়া এবং পুলিশের সোর্স মহিবুর রহমান, কাজল ও নয়ন হাওলাদারকে।

মামলা দায়েরের সময় নিহতের ১০ বছরের শিশু সন্তান ইকবাল হোসেন দাদার হাত ধরে আদালতে উপস্থিত ছিল।

বাদী তার অভিযোগে বলেন, গত ১ জুলাই সন্ধ্যা সাড়ে ৭টায় বাদীর ছেলে মজিবর তার ১০ বছরের ছেলে ইকবালকে নিয়ে শ্বশুরবাড়ি থেকে বাসায় ফেরার পথে গুদারাঘাট এলাকায় আসামীরা পরস্পর যোগসাজসে তাকে আটক করে। নিহতের নাবালক পুত্রের সামনেই তারা রাইফেলের বাট দিয়ে তাকে মারধর করে রক্তাক্ত জখম করে। মারধরের এক পর্যায়ে মজিবর অচেতন হয়ে পড়লে আসামীরা তাকে অজ্ঞাত স্থানে নিয়ে গিয়ে হত্যা করে লাশ তুরাগ নদীতে ফেলে দেয়। পরদিন তিনি গুদারাঘাট থেকে ছেলের ভাসমান লাশ শণাক্ত করেন।

বাদী আরও অভিযোগ করেন, আসামীদের দাবী করা ৫০ হাজার টাকা না দেওয়ায় তার ছেলেকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এই ঘটনায় ২ তারিখ থানায় মামলা করতে গেলে থানার ডিউটি অফিসার এজাহারে পুলিশের নাম থাকায় মামলা নিতে অস্বীকার করেন। পরে ৪ পুলিশ কর্মকর্তার নাম বাদ দিয়ে নিজেদের মন মতো এজাহার লিখে একটি মামলা রুজু করেন।

বাদী তার অভিযোগে আরও বলেন, থানার এজাহারে নিহত মজিবরের মূল হত্যাকারীর নাম বাদ দিয়ে মামলা গ্রহণ করায় আদালতে এ মামলা দায়ের করা হলো।  

বাদী পক্ষে মামলা পরিচালনা করেন এডভোকেট জালাল আহাম্মদ দোলন।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, জুলাই ০৭, ২০১০

কিশোরগঞ্জে নতুন করে ডেঙ্গুতে আক্রান্ত ৩৫ জন
৯৯৯ নম্বরে কল, উদ্ধার দুইশ’ লঞ্চযাত্রী
আ.লীগের ডেঙ্গু বিষয়ক সেলের সঙ্গে মেয়র আতিকের বৈঠক
কপোতাক্ষ এক্সপ্রেস লাইনচ্যুত, দুর্ভোগে যাত্রীরা
জহির রায়হানের জন্ম
ইতিহাসের এই দিনে

জহির রায়হানের জন্ম



সন্ত্রাসীদের গুলিতে সেনা সদস্য নিহত, বিস্ফোরণে আহত ২
প্রকৌশলীদের তিন দিন সময় দিলেন মেয়র নাছির
একই ফেরির সঙ্গে দুই লঞ্চের সংঘর্ষ, আহত ৫
'কপোতাক্ষ এক্সপ্রেস' লাইনচ্যুত, তদন্ত কমিটি গঠন
অতিরিক্ত ভাড়া আদায়, ৫ বাসকে ৯০ হাজার টাকা জরিমানা