php glass

মাতুয়াইলে গলাকাটা লাশ উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

রাজধানীর ডেমরার মাতুয়াইল এলাকার বাদশা মিয়া সড়কের একটি পরিত্যক্ত বাড়ি থেকে পুলিশ বুধবার এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করেছে।

ঢাকা: রাজধানীর ডেমরার মাতুয়াইল এলাকার বাদশা মিয়া সড়কের একটি পরিত্যক্ত বাড়ি থেকে পুলিশ বুধবার এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করেছে। পুলিশ জানায়, নিহতের নাম সফিউদ্দিন (৪০)। তিনি নারায়ণগঞ্জের বন্দর থানার দণি লণখোলার মৃত মোহাম্মাদ আলীর ছেলে।

ডেমরা অঞ্চলের সহকারি পুলিশ কমিশনার মুরাদ আলী জানান, মঙ্গলবার রাত ১১টার দিকে মাতুয়াইল এলাকায় একটি মাইক্রোবাস নিয়ে কয়েক ব্যক্তিকে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করতে দেখা যায়। পুলিশ গাড়িটি ধাওয়া করলে গাড়িতে অবস্থানকারীরা পরিত্যক্ত ওই বাড়িতে গাড়িটি রেখে পালিয়ে যায়। পুলিশ এ সময় গাড়িটি আটক করে।

পরে আজ সকাল ১০টার দিকে স্থানীয় লোকজন ওই পরিত্যক্ত বাড়িতে গলাকাটা অবস্থায় একটি লাশ দেখতে পায়। খবর পেয়ে ডেমরা থানা পুলিশ দুপুরের দিকে লাশটি উদ্ধার করে। লাশের পকেটে ড্রাইভিং লাইসেন্স পাওয়া গেছে। পুলিশের ধারণা নিহত সফিউদ্দিন ওই মাইক্রোবাসটির চালক ছিলেন।

মুরাদ আলী আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুষ্কৃতকারীরা চালক সফিউদ্দিনকে হত্যা করে সেখানে ফেলে রেখে গেছে। এ ব্যাপারে ডেমরা থানায় মামলা হয়েছে। পুলিশ মৃতদেহ ময়না তদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

বাংলাদেশের স্থানীয় সময় : ১৭৩৪ঘন্টা. জুলাই ৭, ২০১০

প্রিয়া সাহার অভিযোগ সঠিক নয়: মার্কিন রাষ্ট্রদূত
মাশরাফি-সাইফুদ্দিনের ইনজুরিতে কপাল খুললো ফরহাদ-তাসকিনের
আউটার রিং রোড পরিদর্শনে মেয়র নাছির ও দোভাষ
৫৫ হাজার রিয়েলসহ হজ কাফেলার কর্মকর্তার ব্যাগ চুরি
বন্যার কারণে কারিগরি বোর্ডের ৩ পরীক্ষা স্থগিত


শ্রীলঙ্কা সফরে টাইগারদের অধিনায়ক তামিম
ভবন থেকে পড়ে রংমিস্ত্রির মৃত্যু
শিল্পকলায় পূর্ণিমা তিথিতে সাধুমেলা
সিইসি হজদলের সদস্য হওয়ার ব্যাখ্যা চায় বিএনপি
অবৈধ গ্যাস: দিনে বিচ্ছিন্ন, রাতেই ফের সংযোগ