php glass

চাটমোহরে বিশ্বকাপ খেলা দেখা নিয়ে ভাতিজার হাতে চাচা খুন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

পাবনার চাটমোহর উপজেলায় বুধবার রাতে বিশ্বকাপ ফুটবল খেলা দেখাকে কেন্দ্র করে আপন ভাতিজার হাতে খুন হয়েছেন চাচা আফতব আলী (৬০)।

পাবনা: পাবনার চাটমোহর উপজেলায় বুধবার রাতে বিশ্বকাপ ফুটবল খেলা দেখাকে কেন্দ্র করে আপন ভাতিজার হাতে খুন হয়েছেন চাচা আফতব আলী (৬০)। তিনি উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের মহেলা গ্রামের মৃত রুস্তম আলীর ছেলে।

চাটমোহর থানার ওসি সৈয়দ সহিদ আলম বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, আমরা যতোদূর জানতে পেরেছি, উপজেলার মহেলা গ্রামে বুধবার রাতে জার্মানি ও স্পেনের মধ্যে বিশ্বকাপ ফুটবলের সেমিফাইনাল খেলাকে কেন্দ্র চাচা আফতাব আলী ও তার আপন ভাতিজা দেলোয়ার হোসেনের (২৫) মধ্যে কথা কাটাকাটি হয়। দেলোয়ার একই গ্রামের শাহজাহান আলীর ছেলে।  রাত আড়াইটার দিকে খেলা দেখা শেষে বাড়ি ফেরার পথে দেলোয়ার চাচা আফতাব আলীর মাথায় লাঠি দিয়ে আঘাত করেন।

পার্শ্ববর্তী লোকজন গুরুতর আহত আফতাব আলীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার সকাল ৮টার দিকে তিনি মারা যান।

এ ব্যাপারে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মো. আসাদুজ্জামান বলেন, লাঠির আঘাতে মাথায় অতিরিক্ত রক্ত রণে আফতাব আলীর মৃত্যু হয়েছে।

পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে গেছে। বেলা ১১টা পর্যন্ত লাশ ময়নাতদন্তের জন্যে মর্গে পাঠানো হয়নি এবং থানায় কোন মামলাও হয়নি।

বাংলাদেশ স্থানীয় সময়: ১১৪৫ ঘণ্টা, জুলাই ৮, ২০১০

ব্রিজ পার হতে দুই সাঁকো!
রাজধানীতে দু’টি বোমা নিষ্ক্রিয় করলো পুলিশ
ভোলাহাটে মহানন্দা নদীর ডানতীর রক্ষা বাঁধে ভাঙন
কোহলি-রোহিতদের কোচ হচ্ছেন জয়াবর্ধনে!
হাওরে নিখোঁজ কলেজছাত্রের মরদেহ উদ্ধার


ইভিএমে ভোটদান শেখাতে শিক্ষার্থীদের সহায়তা নিতে চায় ইসি
৬ মাসে চট্টগ্রাম বিআরটিএতে চার হাজার মামলা
রাজধানীতে বাসের ধাক্কায় নিহত ২
ছোটপর্দায় আজকের খেলা
ইবিতে নতুন ৩ সহকারী প্রক্টর নিয়োগ