php glass

সাত জেলায় সড়ক দুর্ঘটনায় ৯ জন নিহত ॥ আহত ৩৫

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

সিলেট, সিরাজগঞ্জ, মানিকগঞ্জ, লালমনিরহাট, কুমিল্লা, গোপালগঞ্জ ও হবিগঞ্জে বুধবার সড়ক দুর্ঘটনায় নয়জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ৩৫ জন।

ঢাকা: সিলেট, সিরাজগঞ্জ, মানিকগঞ্জ, লালমনিরহাট, কুমিল্লা, গোপালগঞ্জ ও হবিগঞ্জে বুধবার সড়ক দুর্ঘটনায় নয়জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ৩৫ জন। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর:

সিলেট: ঢাকা-সিলেট মহাসড়কের ঢাকুরমহল কেশবপুরে সকালে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসের চালকসহ দুইজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন।
 
হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ৯টার দিকে সিলেটগামী ‘কুমিল্লা ট্রান্সপোর্ট’ (পটুয়াখালী- প ১১-০০০৮) নামের বাসের সঙ্গে একটি মাইক্রোবাসের (ঢাকা মেট্রো চ-১১-৩০৯৭) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের চালকসহ এক মহিলা আরোহী নিহত হন।

নিহতরা হলেন হবিগঞ্জ চুনারুঘাট উপজেলার গঙ্গানগর গ্রামের খুরশেদ আলীর ছেলে সুরত আলী (২২) এবং একই উপজেলার সোনাচং গ্রামের আহমদ আলীর স্ত্রী শামসুন্নাহার (৪৫)।

আহতদের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিরাজগঞ্জ: রায়গঞ্জ উপজেলার হাটিকুমরুল বাসস্ট্যান্ডের কাছে সকালে রাস্তা পার হওয়ার সময় বাসের ধাক্কায় জিন্নাহ সরকার (৩০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

তার বাড়ি কাজিপুরের কুড়িপাড়া গ্রামে। বাসের চালক ও হেলপারকে আটক করা যায়নি।

মানিকগঞ্জ: ঢাকা-আরিচা মহাসড়কের ফলসাটিয়া নামক স্থানে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আব্দুল হালিম (৫২) নিহত হয়েছেন। তার বাড়ি শিবালয় উপজেলার নয়াকান্দি গ্রামে।

লাশ ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে শিবালয় থানায় মামলা হয়েছে।

লালমনিরহাট: জেলার আদিতমারী উপজেলার দুর্গাপুর ইউনিয়নের উত্তর গোবধা গ্রামে ট্রাক্টরের ধাক্কায় নাজমুল (৮) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। সে গোবধা বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র ছিল। তার বাবার নাম আশরাফ আলী।

পুলিশ জানায়, নিহত নাজমুল বাড়ির পাশে একটি বিলে মাছ ধরছিল। এসময় ট্রাক্টরটি নাজমুলকে ধাক্কা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

কুমিল্লা: কুমিল্লা আর্দশ সদরের আমতলী সড়কে দু’টি ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষে একটি ট্রাকের চালক ও অজ্ঞাতনামা একজন ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

নিহত ট্রাক চালকের নাম নজরুল ইসলাম (৪০)। আমতলী পুলিশ ফাঁড়ি ট্রাক দুটিকে আটক করেছে।

গোপালগঞ্জ: গোপালগঞ্জে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে শান্তি চক্রবর্তী (৬৫) নামে এক মহিলা নিহত হয়েছেন। আহত হয়েছেন ৩০ জন।

মুকসুদপুর সিন্ধিয়াঘাট পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক অসিম কুমার সিকদার জানান, দুপুর সাড়ে ১২ টার দিকে দু’টি বাসের মুখোমুখি সংঘর্ষে শান্তি চক্রবর্তী ঘটনাস্থলেই নিহত হন। নিহত শান্তি ফরিদপুর জেলার সদরপুর উপজেলার ডিগ্রীরচর গ্রামের হীরা লাল চক্রবর্তীর স্ত্রী।

হবিগঞ্জ: ঢাকা- সিলেট মহাসড়কে ট্রাক উল্টে বিমল দেব (৪৫) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। মঙ্গলবার রাত পৌনে ১২টায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি মাধবপুরের মুক্তিযোদ্ধা গোল চত্বরে উঠে গেলে এই দুর্ঘটনা ঘটে।

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, জুলাই ৭, ২০১০

প্রিমিয়ার ইউনিভার্সিটির সমাবর্তন রোববার
কালীগঞ্জে রেললাইন থেকে যুবকের মরদেহ উদ্ধার
‘এভাবে আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নিতে চাইনি’
১৪ হাজার টাকায় ফিরতে পারবেন মালয়েশিয়ায় অবৈধ বাংলাদেশিরা
ইরানের ভেবে নিজেদের ড্রোন ভূপাতিত করেছে যুক্তরাষ্ট্র!


স্ত্রীকে গলা কেটে হত্যার পর স্বামীর আত্মসমর্পণ
বৃষ্টিতে ফসল নষ্ট হওয়ায় লক্ষ্মীপুরে বেড়েছে সবজির দাম
বন্যার প্রভাবে বেড়েছে সবজি ও মাছের দাম
শাবিপ্রবিতে তিন দিনব্যাপী ‘স্ট্রো কার্নিভাল ফেস্ট’
বঙ্গবন্ধু সেতুতে পিকআপভ্যান উল্টে চালক নিহত