php glass

জুরাইন ট্র্যাজেডি: রিমান্ড শেষে কারাগারে রাশেদুল, স্মৃতি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

রাজধানীর জুরাইনে গৃহবধূ রীতা ও দুই শিশু সন্তান আত্মহত্যা প্ররোচণা মামলায় রীতার স্বামী রাশেদুল কবির ও তার দ্বিতীয় স্ত্রী রাজিয়া সুলতানা স্মৃতিকে বুধবার কারাগারে পাঠানো হয়েছে।

ঢাকা: রাজধানীর জুরাইনে গৃহবধূ রীতা ও দুই শিশু সন্তান আত্মহত্যা প্ররোচণা মামলায় রীতার স্বামী রাশেদুল কবির ও তার দ্বিতীয় স্ত্রী রাজিয়া সুলতানা স্মৃতিকে বুধবার কারাগারে পাঠানো হয়েছে।
 
ঢাকা সিএমএম আদালতের বিচারক সৈয়দা মিনহাজ উম মুনীরা শুনানি শেষে রাশেদুল ও স্মৃতিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
 
মামলার তদন্ত কর্মকর্তা মহানগর গেয়েন্দা পুলিশের পরিদর্শক মাহবুবুর রহমান দুই দফায় ৯ দিনের রিমান্ড শেষে তাদের আদালতে হাজির করে আবার ছয় দিনের রিমান্ডের আবেদন করেন। মামলার আরেক আসামি ফার্মেসি মালিক গাফফারের জামিন আবেদন শুনানির জন্য মামলার নথি মহানগর দায়রা জজ আদালতে থাকায় আজ শুনানি অনুষ্ঠিত হয়নি।

আগামী ১২ জুলাই গাফফারের জামিন আবেদন এবং ১৩ জুলাই রাশেদুল ও স্মৃতির রিমান্ড আবেদনের শুনানির দিন ধার্য করা হয়েছে বলে বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানিয়েছেন মামলার রাষ্ট্রপরে আইনজীবী কামরুল হাসান খান আসলাম।
 
গত ১০ জুন দিবাগত রাতে ফারজানা কবির রীতা, ছেলে পাবন ও মেয়ে পায়েল ২২৯ আলমবাগ নতুন জুরাইনের সোনারতরী ভবনের ২য় তলায় আতœহত্যা করেন। এ ঘটনায় ১১ জুন রীতার মা মাজেদা বেগম ৮জনকে আসামি করে কদমতলী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

উল্লেখ্য, রাশেদুল কবির ও রাজিয়া সুলতানা স্মৃতিকে ২৬ জুন গুলশানের পিজাহাটের সামনে থেকে গ্রেফতার করা হয়। ঘটনার পরপরই তারা পলাতক ছিলেন।

বাংলাদেশ সময় ১৭২৭ ঘণ্টা, জুলাই ৭, ২০১০

২০২০ সালের জুনের মধ্যেই নতুন ১৫ ট্রেন
ঢাবিতে ভর্তি: দেড় ঘণ্টার পরীক্ষায় এমসিকিউ ৭৫, লিখিত ৪৫
গুজবে সরকারবিরোধী পক্ষের যোগসূত্র পেয়েছে পুলিশ
সামাজিক নিরাপত্তায় ১৪ কোটি ইউরো দেবে ইউরোপীয় ইউনিয়ন
সিরাজগঞ্জে বন্যা পরিস্থিতির উন্নতি


১০০ গান করবেন তারা
ডাক বিভাগে ৬৫ পদে নিয়োগ
গুজব ঠেকাতে সরকার কঠোর: কাদের
নিজেকে নয় উইলিয়ামসনকে সেরা মানছেন স্টোকস
সাগ‌রে ধরা পড়‌ছে ই‌লিশ, দেখা মিলছে বাজারেও