php glass

সামিউলের মা এশা আবারও ৫ দিনের রিমান্ডে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

রাজধানীর আদাবরে শিশু সামিউল হত্যাকাণ্ডের ঘটনায় গ্রেফতার মা আয়েশা হুমায়রা ওরফে এশার আবারও ৫ দিন ও তার প্রেমিক আরিফের ভাই নুরুজ্জামানের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

ঢাকা: রাজধানীর আদাবরে শিশু সামিউল হত্যাকাণ্ডের ঘটনায় গ্রেফতার মা আয়েশা হুমায়রা ওরফে এশার আবারও ৫ দিন ও তার প্রেমিক আরিফের ভাই নুরুজ্জামানের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। অপর এক হত্যা  মামলায় আরিফের ৩ দিনের রিমান্ড নিয়েছে পুলিশ। মামলার তদন্ত কর্মকর্তা আদাবর থানার উপপরিদর্শক (এসআই) সাহান হকের আবেদনের প্রেক্ষিতে আজ মঙ্গলবার ঢাকার সিএমএম আদালতের বিচারক রোকসানা বেগম হেপী এ রিমান্ড মঞ্জুর করেন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বিশেষ পিপি কামরুল হাসান খান আসলাম ও সহকারী পিপি আজাদ রহমান জানান, আরিফের স্বীকারোক্তি অনুযায়ী সামিউলকে ঘটনার আগের দিন টঙ্গীতে রাখা হয়। পরের রাতে তাকে চট্টগ্রাম নেওয়ার কথা বলে মোহাম্মদপুরে নিয়ে যাওয়া হয়। সেখানে ঔষধ খাইয়ে তাকে ঘুম পাড়ানো হয়। ওই দিন বিশ্বকাপ ফুটবলের খেলা থাকায় রাস্তাঘাট অনেকটা ফাঁকা ছিল। এ সুযোগ নিয়ে রিক্সার উপরই তাকে ঘুমন্ত অবস্থায় গলা টিপে হত্যা করা হয়। কাঠগড়ায় আয়েশার উপস্থিতেই আরিফ একথা স্বীকার করেন। আয়েশা সব কথা শুনে আরিফের শাস্তি দাবি করেন। আয়েশা বলেন, তার স্বামী শারীরিকভাবে অম হওয়ায় তিনি পরকীয়ায় আসক্ত হন। এসময় আরিফ জানান, কোনোদিন ছাড়া পেলে আয়েশাকে বিয়ে করবেন তিনি। তবে আয়েশা তাকে বিয়ে করতে অস্বীকার করেন।

মামলার এজাহারে জানা যায়, আসামী আয়েশা হুমায়রা এশা ও কেএম আজম দম্পতির একমাত্র সন্তান খন্দকার সামিউল আজিম ওয়াফি গত ২২ জুন বিকেল সাড়ে ৫টায় বাসার সামনে খেলতে গিয়ে নিখোঁজ হয়। তার বাবা কেএম আজিম ওইদিনই আদাবর থানায় একটি জিডি করেন। ২৪ জুন আদাবরের নবোদয় হাউজিং এলাকা থেকে সামিউলের বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়। নিহত শিশুর পিতা কেএ আজম ওইদিনই আদাবর থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলায় তার স্ত্রী এশা ও তার কথিত প্রেমিক আরিফকে আসামী করা হয়।

বাংলাদেশ সময় ১৯২০ ঘণ্টা, ৬ জুলাই ২০১০

ভারতের পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে ‘কোর ক্যাচার’ স্থাপন
পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের বৈঠক
বরিশালে ৩ জনকে হত্যা: নিহত বৃদ্ধার পুত্রবধূ গ্রেফতার
দ্বিতীয় দিনে জমে উঠেছে স্বল্প ও মুক্ত চলচ্চিত্র উৎসব
সুদীপ্ত হত্যা মামলার আসামিসহ কারাগারে ৪


বরিশালে ৩ জনকে হত্যা: দুই আসামির স্বীকা‌রো‌ক্তি
তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে অভিযান জরুরি
ম্যাক্স হাসপাতালের এমডির বিরুদ্ধে মামলা
খালেদা জিয়ার মেডিক্যাল রিপোর্ট দিতে বিএনপির আহ্বান
স্বল্প কার্বন নগর গড়ে তোলার পরামর্শ শিল্পমন্ত্রীর