php glass

ছয় জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৬

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

নাটোর, খাগড়াছড়ি, গোপালগঞ্জ, হবিগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া এবং কুমিল্লায় মঙ্গলবার পৃথক সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছেন।

ঢাকা: নাটোর, খাগড়াছড়ি, গোপালগঞ্জ, হবিগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া এবং কুমিল্লায় মঙ্গলবার পৃথক সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছেন। দুর্ঘটনার প্রতিবাদে নাটোর ও ব্রাহ্মণবাড়িয়ার ক্ষুদ্ধ মানুষ সড়ক অবরোধ করেন। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর:

নাটোর: মঙ্গলবার সকাল ১০টার দিকে নাটোরের ডাকমারা এলাকায় রাজশাহী থেকে ঢাকাগামী যাত্রীবাহী বাস মোটরসাইকেলকে ধাক্কা দিলে সদর উপজেলার দস্তানাবাদ গ্রামের খলিলুর রহমান (৩৫) নিহত হন। দুর্ঘটনার প্রতিবাদে স্থানীয় মানুষ এক ঘণ্টা সড়ক অবরোধ করেন। এসময় নাটোর-রাজশাহী মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ থাকে। পরে পুলিশের আশ্বাসে স্থানীয় মানুষ অবরোধ তুলে নেন।

খাগড়াছড়ি: মঙ্গলবার সকাল ১১ টায় খাগড়াছড়ির ভুয়াছড়ি আর্মি ক্যাম্পের কাছে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ইটছড়ি গ্রামের বীরবাহু চাকমার ছেলে অমর জ্যোতি চাকমা (২৫) নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরো একজন। দুজনেই খাগড়াছড়ি থেকে মহালছড়ি সড়ক পথে মোটরসাইকেলে ভাড়ার বিনিময়ে যাত্রী বহন করেন।

গোপালগঞ্জ: গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দীন জানান, সোমবার রাতে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়া নামক স্থানে মোটরসাইকেলের ধাক্কায় এক বৃদ্ধ (৫৮) আহত হন। মারাত্মক আহত অবস্থায় গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হলে মঙ্গলবার ভোরে তিনি মারা যান। তার পরিচয় পাওয়া যায়নি।

হবিগঞ্জ: শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার উপপরিদর্শক মাসুক মিয়া জানান, মঙ্গলবার ভোরে ঝিনাইদহ - সিলেটগামী মহাসড়কের অলিপুর রেলগেইটের কাছে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পাশের জমিতে পড়ে যায়। এতে ট্রাকের নিচে চাপা পড়ে হেলপার শিপন মিয়া (২২) নিহত হন। মৃত শিপন ঝিনাইদহ সদর উপজেলার বাদপুকুড়িয়া গ্রামের লিয়াকত আলীর ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া: জেলার সরাইল-নাসিরনগর সড়কের কালিকচ্ছে মঙ্গলবার সকালে টেম্পুর চাপায় স্কুলছাত্র মোমেন মিয়া (১৪) নিহত হয়েছে। সে সরাইল উপজেলার কালিকচ্ছ পাঠশালা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র। দুর্ঘটনার পর বিদ্যালয়ের উত্তেজিত ছাত্ররা দেড় ঘণ্টা সরাইল-নাসিরনগর সড়ক অবরোধ করে রাখে। এসময় এ সড়কে যানবাহন চলাচল বন্ধ থাকে। এসময় ছাত্ররা কয়েটি গাড়ির কাচ ভাংচুর করে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কুমিল্লা: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে জেলার চৌদ্দগ্রাম উপজেলার আমানগন্ডা মঙ্গলবার সকালে একটি প্রাইভেটকারের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। তার পরিচয় পাওয়া যায়নি। তিনি প্রাইভেটকারের চালক ছিলেন। এসময় আরও দুজন আহত হন।

বাংলাদেশ স্থানীয় সময়: ১৫৫০ ঘণ্টা, জুলাই ০৬, ২০১০

পরবর্তী করণীয় ঠিক করতে বৈঠকে বিএনপি
হল থেকে বহিরাগত আটক, চবি শিক্ষার্থীকে শোকজ
পুড়ে যাওয়া ছোট ভাইকে নিয়ে বেরিয়েছেন বড় ভাই
উদাসীনতায় ও আইনের প্রয়োগ না হওয়ায় নির্মাণ ঝুঁকি কমছে না
নানা আয়োজনে ডিজিটাল বাংলাদেশ দিবস- ২০১৯ উদযাপন


পররাষ্ট্রমন্ত্রীর দিল্লি সফর বাতিল
ব্যবসায়ীর চেক ছিনতাই!
বালিশকাণ্ডে নির্বাহী প্রকৌশলীসহ ১৩ জন কারাগারে
প্রিমিয়ারে সিসকো অ্যাকাডেমি সাপোর্ট সেন্টারের উদ্বোধন
কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সভাপতি জাফর-মঞ্জু সম্পাদক