php glass

রাজবাড়ীতে বাস ধর্মঘট প্রত্যাহার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

রাজবাড়ী শহরের স্টেডিয়াম এলাকা থেকে বাস স্টপেজ তুলে দেওয়ার ঘটনায় জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের ডাকা বাস ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে।

রাজবাড়ী: রাজবাড়ী শহরের স্টেডিয়াম এলাকা থেকে বাস স্টপেজ তুলে দেওয়ার ঘটনায় জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের ডাকা বাস ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসক সৈয়দা সাহানা বারীর সভাপতিত্বে তার কার্যালয়ে জনপ্রতিনিধি, পুলিশ, র‌্যাব, প্রশাসনের কর্মকর্তা ও ধর্মঘটী বাস মালিক গ্র“পের প্রতিনিধিদের সমন্বয়ে অনুষ্ঠিত সভায় বেলা ২টা থেকে ধর্মঘট প্রত্যাহারের সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাম কবীর, সহকারী পুলিশ সুপার আ. মান্নান, উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ইমদাদুল হক বিশ্বাস, পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী, র‌্যাব ক্যাম্প অধিনায়ক এএসপি শরীফুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এরাদুল হক, ওসি মুহা. সরাফত উল্লাহ, জেলা পরিবহন মালিক গ্রুগ্র“পের সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক সুকুমার ভৌমিক প্রমুখ উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক জানান, ‘যাত্রীদের সুবিধার্থে আগের নিয়মেই বাস চলাচল করবে।’

তবে মালিক-শ্রমিক বিরোধ, টার্মিনাল ব্যবহারসহ অন্যান্য সমস্যা সমাধানে ঈদের সাতদিন পর বৈঠক করে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানান তিনি।

নুরুল ইসলাম জানান, ‘পুলিশ প্রশাসন নিরাপত্তার দায়িত্ব নেওয়ার পর ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে।’

এদিকে, জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি আ. কুদ্দুস খান জানান, ‘এ ধর্মঘটের সঙ্গে শ্রমিকদের কোনো সম্পৃক্ততা নেই।’

প্রশাসনিক মধ্যস্থতায় অনুষ্ঠিত সভার সিদ্ধান্ত অনুযায়ী জেলার অভ্যন্তরীণ সব রুটসহ শহরের মুরগির ফার্ম এলাকার স্টপেজ থেকেই বাস চলাচল শুরু করেছে।

উল্লেখ্য, সোমবার বিকেলে স্টেডিয়াম এলাকা থেকে আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী বাস স্টপেজ সরিয়ে দিলে বিকেল ৫টা থেকে তৃতীয় দফার ধর্মঘট শুরু হয়। এর আগে শনি ও রবিবার দু’দফায় দু’দিন ধর্মঘট চলে।

বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১০

সৌমনা দাশগুপ্ত'র একগুচ্ছ কবিতা ।। সৌমনা দাশগুপ্ত
ধামরাইয়ে মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
সরকার আবার আগুন নিয়ে খেলা শুরু করেছে: রিজভী
জনসনের জয়ে ট্রাম্পের নজর বাণিজ্যে!
একাত্তরে চট্টগ্রামজুড়ে গণহত্যা


ইয়োগা অনুশীলনের আগের সতর্কতা
চলে গেলেন অভিনেতা-চিত্রনাট্যকার গোলাপুডি মারুতি রাও
পাটকল শ্রমিকের জানাজা সম্পন্ন, উত্তপ্ত খুলনার শিল্পাঞ্চল
আসামির সেলফিকাণ্ড, ঘটনা তদন্তে ডিবি
৪০ বছরের অভিজ্ঞতায় এত ভয়াবহ বার্ন দেখিনি: সামন্ত লাল