php glass

বান্দরবান-রাঙ্গামাটি জেলা সীমান্তে ২টি অস্ত্রসহ ২৪ রাউন্ড গুলি উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বান্দরবান-রাঙ্গামাটি পার্বত্য জেলা সীমান্ত এলাকা থেকে বৃহস্পতিবার ভোরে নিরাপত্তা বাহিনী অভিযান চালিয়ে ২টি অত্যাধুনিক অস্ত্রসহ ২৪ রাউন্ড গুলি উদ্ধার করেছে।

বান্দরবান: বান্দরবান-রাঙ্গামাটি পার্বত্য জেলা সীমান্ত এলাকা থেকে বৃহস্পতিবার ভোরে নিরাপত্তা বাহিনী অভিযান চালিয়ে ২টি অত্যাধুনিক অস্ত্রসহ ২৪ রাউন্ড গুলি উদ্ধার করেছে।

নিরাপত্তা বাহিনী সূত্র বাংলানিউজকে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বান্দরবান জোন কমান্ডারের নেতৃত্বে নিরাপত্তা বাহিনীর একটি টহল দল বৃহস্পতিবার ভোররাত সাড়ে ৩টার দিকে বান্দরবান-রাঙ্গামাটি জেলা সীমান্তের রাজবিলা ইউনিয়নের গহীন অরণ্যে সন্ত্রাসীদের একটি গোপন আস্তানায় হানা দেয়।

এসময় ১টি নাইন এমএম চাইনিজ পিস্তল, ১টি রিভলবার ও একটি চাইনিজ পিস্তলের ম্যাগাজিনসহ ২৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় কেউ আটক হয়নি।

অস্ত্রগুলো একটি ট্রাঙ্কের মধ্যে রতি ছিল বলে নিরাপত্তাবাহিনীর কর্মকর্তারা জানান। ওই এলাকায় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) ব্যাপক প্রভাব রয়েছে বলে জানা গেছে।

বান্দরবান জোন কমান্ডার লে. কর্নেল মোহাম্মদ মাহবুবুর রশীদ বাংলানিউজকে বলেন, ‘ওই এলাকায় দু’টি আঞ্চলিক সংগঠনের অপরাধ তৎপরতা বৃদ্ধি পাওয়ায় নিরাপত্তা বাহিনীর টহল অব্যহত বৃদ্ধি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১০

ksrm
পিটিয়ে হত্যা: চার্জশিটে ২৮ জন, ২১ জনের বিরুদ্ধে পরোয়ানা
বগুড়া-২ আসনের সংসদ সদস্যকে দুদকের নোটিশ
জোট থেকে জামায়াত বাদ দেয়া হবে অদূরদর্শিতা: এহসানুল হুদা
মহিমাগঞ্জ ইউপি উপ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী জয়ী
হাঁস-গবাদিপশু ছাড়াই চলছে যুব কেন্দ্রের প্রশিক্ষণ


বাতি অকেজো, হাতের ইশারায় চলছে ট্রাফিক ব্যবস্থা
পর্যটন বিকাশে বিদেশে মেলা, আসছে নতুন নীতিমালা
উৎপাদনের আগেই বাজারজাত কেক!
বরিশালে দুই হোটেলকে জরিমানা
মোড়ক পরিবর্তন করে বাজারে সরিষার তেল, জেল-জরিমানা