php glass

মুসা ইব্রাহীমকে “ব্লু” অ্যাওয়ার্ড দিয়েছে ঢাবি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

এভারেস্ট বিজয়ী প্রথম বাংলাদেশি মুসা ইব্রাহীমকে ঢাকা বিশ্ববিদ্যালয়(ঢাবি) কর্তৃপ ক্রীড়া ক্ষেত্রে বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ পুরস্কার “ব্ল” পদকে ভূষিত করেছে।

ঢাকা: এভারেস্ট বিজয়ী প্রথম বাংলাদেশি মুসা ইব্রাহীমকে ঢাকা বিশ্ববিদ্যালয়(ঢাবি) কর্তৃপ ক্রীড়া ক্ষেত্রে বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ পুরস্কার “ব্ল” পদকে ভূষিত করেছে।

বৃহস্পতিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে এ পদক তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড.আ আ মস আরেফিন সিদ্দিক।

অনুষ্ঠানে উপাচার্য বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র হিসেবে মুসা ইব্রাহীমের এভারেস্ট বিজয় বিশ্ববিদ্যালয়ের মর্যাদা আরো বাড়িয়ে দিয়েছে। ২০১৪ সালের মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে একটি টিম যাতে এভারেস্ট জয় করতে পারে সেজন্য শারীরিক শিক্ষাকেন্দ্রের সহায়তায় মুসা ইব্রাহীমকে নিয়ে শিগগিরই কর্মশালা আয়োজন করা হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড.হারুণ অর রশিদ, কোষাধ্য ড.মীজানুর রহমান ।


বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার রেজাউর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শারীরিক শিক্ষাকেন্দ্রের উপদেষ্টা অধ্যাপক দিদারুল আলম ।


মুসা ইব্রাহীম তার বক্তব্যে বলেন, এ বিজয় দেশের ১৬ কোটি মানুষের বিজয়। সারা দেশে ১৬ কোটি গাছ লাগানোর যে ঘোষণা দিয়েছি তার সূচনা ঢাকা বিশ্ববিদ্যালয় থেকেই করা হবে।


বাংলাদেশ সময়:১৪৩০ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১০

ksrm
বাচ্চাকে মারপিটের নালিশ নিয়ে হনুমান দল থানায়!
মৃত ব্যক্তির বয়স্ক ভাতা উত্তোলন করছেন নারী ইউপি সদস্য!
মুষ্টিমেয় শিক্ষক আন্দোলনের কলকাঠি নাড়াচ্ছেন
নকলায় বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত
জাতীয় নারী দাবায় শীর্ষস্থানে রানী হামিদ


আন্দোলনের মুখে ইবি প্রক্টরকে অব্যাহতি
ফরিগঞ্জে সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মকর্তা নিহত
বিজয়নগর সায়েম টাওয়ার থেকে আটক ১৭
চট্টগ্রাম বিভাগীয় ফুটবলে চ্যাম্পিয়ন ছাগলনাইয়া পাইলট
ইয়েমেনের কাছে হেরে গেলো বাংলাদেশের কিশোররা