php glass

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ৫ গ্রামের সংঘর্ষে আহত ৫০, পুলিশের গাড়ি ভাংচুর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ডাকাতির ঘটনাকে কেন্দ্র করে বুধবার বিকেলে ৫ গ্রামের কয়েক হাজার মানুষের সংঘর্ষে অন্তত ৫০ জন আহত হয়েছে। এর মধ্যে আশংকাজনক অবস্থায় ২০ জনকে সরাইল এবং ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ডাকাতির ঘটনাকে কেন্দ্র করে বুধবার বিকেলে ৫ গ্রামের কয়েক হাজার মানুষের সংঘর্ষে অন্তত ৫০ জন আহত হয়েছে। এর মধ্যে আশংকাজনক অবস্থায় ২০ জনকে সরাইল এবং ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহতরা হচ্ছে এমরান হোসেন (২৫), মোশারফ (২৪), হুমায়ূন (৩০), মানু মিয়া (৪০), কামরুল (১৪), আলী আকবর (৪২), মুজাহিদ (১৮), ফারুক (২০), লাবু (৫০), বালূ মিয়া (৪০), সোহেল মিয়া (১৯), হোসেন আলী (৩৬), সিরাজ (৩৫), দেলোয়ার আলী (২০), সেন্টু মিয়া (৩৫), সৈয়দ নাহিদ (৩৫), জজ মিয়া (৪০), আবদুল আলিম, আবু শ্যামা (৩৮), খলিলূর রহমান (২৭)। বাকিদের  বিভিন্ন স্থানে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

প্রত্যদর্শী ও পুলিশ জানান গত সোমবার রাতে সরাইল-তেরকান্দা সড়কে বেশ কয়েকটি সিএনজি চালিত টেম্পুতে গণ-ডাকাতির ঘটনাকে কেন্দ্র করে সরাইলের বড্ডাপাড়া এবং তেরকান্দার কয়েকজনের মধ্যে কথাকাটাকাটি হয়। এর জের মঙ্গলবার রাতে খুরশেদ আলম নামের এক নৈশ প্রহরীকে মারধর করা হয়। এর জের ধরে বুধবার দুপুর আড়াইটা থেকে সাড়ে ৫টা পর্যন্ত বাড্ডাপাড়া ও তেরকান্দাসহ আশে-পাশের আরও ৩টি গ্রমসহ ৫টি গ্রামের কয়েক হাজার গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ বাধে। খবর পেয়ে সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার সঞ্জয় সরকারের নের্তৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। সংঘর্ষের সময় সরাইল-নাসিরনগর সড়ক এক ঘণ্টা ব্যারিকেট দিয়ে রাখে গ্রামবাসীরা এবং পুলিশের একটি গাড়িতে হামলা করে ভাংচুর করে।

সংঘর্ষ নিয়ন্ত্রনে পুলিশ ২৫ রাউন্ড কাঁদানে গ্যাস এবং ১৮ রাউন্ড শর্টগানের গুলি ছোড়ে। এ রির্পোট লেখা পর্যন্ত এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরবর্তী সংঘর্ষের আশংকায় এলাকায় বিপুল সংখ্যক দাঙ্গা পুলিশ মোতায়েন করা হয়েছে।

সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা হেলাল উদ্দিন জানান বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে।

বাংলাদেশ সময় : ২২১২ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১০

ksrm
রুয়েটে রোবটিক্স প্রতিযোগিতা ২৬ সেপ্টেম্বর
নিউইয়র্ক পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
দেবীগঞ্জে কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ
রাবির শিক্ষার্থী রাজু নিখোঁজ
বেনজেমার গোলে কষ্টার্জিত জয় পেল রিয়াল মাদ্রিদ


আগরতলায় চট্টগ্রামের শিল্পীদের আঁকা ছবির প্রদর্শনী
পা দিয়ে ছবি এঁকে জাতীয় প্রতিযোগিতায় মোনায়েম
আটকের পর টিনুর বাসায় র‍্যাবের অভিযান, অস্ত্র-গুলি উদ্ধার
দশজন নিয়ে অ্যাস্টোন ভিলাকে হারালো আর্সেনাল
বরিশালে জুয়ার আসর থেকে আটক ৮