php glass

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৫

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় ১জন নিহত ও ৫জন আহত হয়েছেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় স্থানীয় জনতা ৩ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে।

দিনাজপুর: দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় ১জন নিহত ও ৫জন আহত হয়েছেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় স্থানীয় জনতা ৩ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে।

প্রত্যদর্শী সূত্রে জানা যায়, বুধবার সকাল ১০টায় দিনাজপুর-পার্বতীপুর পাকা রাস্তার চিরিরবন্দর উপজেলার মহাদানী মোড় নামক স্থানে যাত্রীবাহী ভ্যান ও টেম্পুর সংঘর্ষ ঘটে। সংঘর্ষের ফলে ভ্যানটি উল্টে গিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ভ্যানচালকসহ ৬ জন আহত হয়।
গুরুতর আহতাবস্থায় ভ্যান যাত্রী বুলবুল আরা (২৫) কে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২ টার দিকে তার মৃত্যু হয়।

এ ঘটনার পর থেকে স্থানীয় বিুব্ধ জনতা দুপুর ১২ টা থেকে সোয়া ৩টা পর্যন্ত প্রায় ৩ ঘণ্টা চিরিরবন্দর-দিনাজপুর সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অবরোধ তুলে নিতে সম হয়।

নিহত বুলবুল আরা চিরিরবনন্দর উপজেলার মহাদানী গ্রামের ইয়াকুব আলীর কন্যা। আহত ৫ জন চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ রেজাউল করিম এ ঘটনায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে বাংলানিউজকে জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ২১১৫ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১০

ksrm
বগুড়া-২ আসনের সংসদ সদস্যকে দুদকের নোটিশ
জোট থেকে জামায়াত বাদ দেয়া হবে অদূরদর্শিতা: এহসানুল হুদা
মহিমাগঞ্জ ইউপি উপ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী জয়ী
হাঁস-গবাদিপশু ছাড়াই চলছে যুব কেন্দ্রের প্রশিক্ষণ
বাতি অকেজো, হাতের ইশারায় চলছে ট্রাফিক ব্যবস্থা


পর্যটন বিকাশে বিদেশে মেলা, আসছে নতুন নীতিমালা
উৎপাদনের আগেই বাজারজাত কেক!
বরিশালে দুই হোটেলকে জরিমানা
মোড়ক পরিবর্তন করে বাজারে সরিষার তেল, জেল-জরিমানা
বরিশালে কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা