php glass

শাহজালাল বিমানবন্দরে বিদেশি মদসহ এনএসআই কর্মকর্তা আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

হযরত শাহজালাল বিমানবন্দর থেকে মঙ্গলবার গভীর রাতে বিদেশি মদসহ জাতীয় নিরাপত্তা সংস্থা’র (এনএসআই) ফিল্ড অফিসার আরিফ হোসেনকে আটক করেছে পুলিশ ।

ঢাকা :হযরত শাহজালাল বিমানবন্দর থেকে মঙ্গলবার গভীর রাতে বিদেশি মদসহ জাতীয় নিরাপত্তা সংস্থা’র (এনএসআই) ফিল্ড অফিসার আরিফ হোসেনকে আটক করেছে পুলিশ ।

বিমানবন্দরের সিআইপি গেট দিয়ে মদ নিয়ে বেরুনোর সময় তাকে আর্মড পুলিশ ব্যাটালিয়নের(এপিবিএন) সদস্যরা আটক করলে তিনি হুমকি ধামকি দেন ও কর্তব্যরত কর্মকর্তাদের সঙ্গে বেপরোয়া আচরণ করেন বলেও অভিযোগ পাওয়া গেছে।

আর্মড পুলিশ ব্যাটালিয়নের দায়িত্বরত সহকারি পুলিশ সুপার এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বাংলানিউজকে জানান, রাত ১টা ৫ মিনিটে সিসিটিভি’র ভিডিও চিত্র সূত্রে ওই এনএসআই কর্মকর্তার মদ বহনের বিষয়টি ধরা পড়ায় তাকে পুলিশ সদস্যরা চ্যালেঞ্জ করেন।

এতে ওই কর্মকর্তা ক্ষিপ্ত হয়ে মারমুখি আচরণ করলে সহকারি পুলিশ সুপার নিজে হস্তক্ষেপ করেন এবং তাকে মদসহ আটক করে এনএসআই কর্মকর্তাদের কাছে হস্তান্তর করেন।

উল্লেখ্য, আইন-শৃংখলা বাহিনীর অনেক সদস্য বিমানবন্দরে দায়িত্ব পালনকালে মদসহ বিভিন্ন নিষিদ্ধ সামগ্রী বহন করে অনায়াসে বাইরে পাচার করে থাকেন বলে এন্তার অভিযোগ রয়েছে।

আইন-শৃংখলা বাহিনীর সদস্য হওয়ার সুবাদে অনেকেই বিমানবন্দরের ভিতরে প্রবেশ ও বের হওয়ার সময় চেকিংমুক্ত থাকার কারণেই নানা পণ্য সামগ্রি পাচারের সুযোগ ঘটে।

এ নিয়ে এর আগেও বিমানবন্দর কর্তৃপক্ষসহ একাধিক গোয়েন্দা সংস্থাকে বিষয়টি অবহিত করার পরও কঠোর ব্যবস্থা নেওয়া হয়নি বলেও অভিযোগ পাওয়া গেছে।

বাংলাদেশ সময় : ০২০৫ ঘন্টা, ডিসেম্বর ০১, ২০১০

ksrm
মৃত ব্যক্তির বয়স্ক ভাতা উত্তোলন করছেন নারী ইউপি সদস্য!
মুষ্টিমেয় শিক্ষক আন্দোলনের কলকাঠি নাড়াচ্ছেন
নকলায় বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত
জাতীয় নারী দাবায় শীর্ষস্থানে রানী হামিদ
আন্দোলনের মুখে ইবি প্রক্টরকে অব্যাহতি


ফরিগঞ্জে সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মকর্তা নিহত
বিজয়নগর সায়েম টাওয়ার থেকে আটক ১৭
চট্টগ্রাম বিভাগীয় ফুটবলে চ্যাম্পিয়ন ছাগলনাইয়া পাইলট
ইয়েমেনের কাছে হেরে গেলো বাংলাদেশের কিশোররা
বৃক্ষরোপণে জীবনমান উন্নত হবে: এমএ মালেক