php glass

কুষ্টিয়ায় পৃথক দু’টি মামলায় দু’জনের মৃত্যুদণ্ড

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

কুষ্টিয়ায় আলাদা দু’টি মামলায় দুইজনকে মৃত্যুদণ্ড দেওয়া হয়েছে। মঙ্গলবার বেলা ২টায় ও বিকেল ৫টায় পৃথক দু’টি আদালত এ রায় প্রদান করেন।

কুষ্টিয়া: কুষ্টিয়ায় আলাদা দু’টি মামলায় দুইজনকে মৃত্যুদণ্ড দেওয়া হয়েছে। মঙ্গলবার বেলা ২টায় ও বিকেল ৫টায় পৃথক দু’টি আদালত এ রায় প্রদান করেন।

আদালত সূত্র জানায়, ২০০৮ সালে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপনগর দারোগার মোড় এলাকায় স্ত্রী হত্যার দায়ে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যূনালের বিজ্ঞ বিচারক আকবর হোসেন মৃধা রাকিবুল ওরফে আকিদুল(২৫) নামের এক ব্যক্তির মৃত্যুদণ্ড দেন। তবে এ মামলায় আকিদুলের মা আকলিমা খাতুনকে বেকসুর খালাস দেওয়া হয়েছে।

অন্যদিকে বিকেল ৫টায় কুষ্টিয়া জেলা জজ আদালতের বিচারক এএসএম সালাহ উদ্দিন খান হত্যার দায়ে জেলার ভেড়ামারা উপজেলার জুনিয়াদহ গ্রামের নজরুল ইসলাম (২৫) নামের আরেক যুবককে মৃত্যুদণ্ড দেন। অন্য ৩ আসামিকে বেকসুর খালাস দেওয়া হয়।

প্রথম মামলার বিবরণে জানা যায়, ২০০৮ সালেল ২জানুয়ারি রাতে আকিদুল তার নিজ বাড়ি ফিলিপনগর ইউনিয়নের দারোগার মোড় নামকস্থানে স্ত্রী ছেলু খাতুন ওরফে ছেলামীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। এ ব্যাপারে ছেলামীর বাবা আনছার আলী পরদিন দৌলতপুর থানায় আকিদুল ও তার মা আকলিমা খাতুনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। যৌতুক না পেয়ে আকিদুল তার স্ত্রীকে হত্যা করে বলে অভিযোগ করা হয়।

অন্যদিকে ২০০৬ সালের ২৩ জুলাইএ পুর্বশত্রুতার জের ধরে ভেড়ামারা উপজেলার জুনিয়াদহ গ্রামের শাহীন(২৫) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করে নজরুল ইসলাম। এ ঘটনায় শাহীনের বাবা মওলা বক্স বাদী হয়ে ভেড়ামারা থানায় হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় ৪জনকে আসামি করা হয়। নজরুল ইসলাম একই গ্রামের ইদ্রিস আলীর ছেলে।  

বাংলাদেশ সময়: ২২০০ঘণ্টা, নভেম্বর ৩০’ ২০১০

ksrm
মেঘনা গ্রুপের ভ্যাট ফাঁকি ২ হাজার ৫২০ কোটি টাকা
নিষিদ্ধ তবুও এনার্জি ড্রিংকস বিক্রি করছে মেঘনা গ্রুপ!
মানিকগঞ্জে অটোরিকশার চাকায় ওড়না পেঁচিয়ে গৃহবধূর মৃত্যু
মধুপুরে প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের ঘটনায় মামলা
ক্যাসিনো: তদন্ত হচ্ছে, সবই ধরা হবে: প্রধানমন্ত্রী


টেকনাফ মেরিন ড্রাইভে সড়ক দুর্ঘটনায় গৃহবধূ নিহত,আহত ২
দুর্নীতির দায়ে ডোমারে রেল স্টেশন বুকিং সহকারী বরখাস্ত
রাবির চিত্রকলা বিভাগের ফল পুনঃমূল্যায়নের দাবি
গণধর্ষণ মামলায় ১৬ আসামির বিরুদ্ধে আদালতে চার্জ গঠন
ফের হাতি, আতঙ্কে ৬ গ্রামের প্রায় ১৫ হাজার মানুষ