php glass

সিলেটে শান্তিপূর্ণ হরতাল পালন, ৫ নেতাকর্মী আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

দু-একটি বিচ্ছিন্ন ঘটনা বাদ দিলে সিলেটে শান্তিপূর্ণ হরতাল পালিত হয়েছে। পুলিশি বাধার মুখে কোনো বিােভ মিছিল ও সমাবেশ করতে পারেনি সিলেট বিএনপি। হরতাল চলাকালে বিশৃংখল পরিবেশ সৃষ্টি অভিযোগে বিএনপির পুলিশ ৫ নেতাকর্মীকে আটক করেছে।

সিলেট: দু-একটি বিচ্ছিন্ন ঘটনা বাদ দিলে সিলেটে শান্তিপূর্ণ হরতাল পালিত হয়েছে। পুলিশি বাধার মুখে কোনো বিােভ মিছিল ও সমাবেশ করতে পারেনি সিলেট বিএনপি। হরতাল চলাকালে বিশৃংখল পরিবেশ সৃষ্টি অভিযোগে বিএনপির পুলিশ ৫ নেতাকর্মীকে আটক করেছে।

বেলা ১১টায় বিএনপির নেতাকর্মীরা হরতালের সমর্থনে কোর্ট পয়েন্ট এলাকায় মিছিল শুরু করলে পুলিশ তাদের লাঠিপেটা করে ছত্রভঙ্গ করে দেয়। এসময় বিএনপির ৮ নেতাকর্মী আহত হয়।

সিলেট কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) শাহনাজ বাংলানিউজকে বলেন, হরতালের সময় বিশৃংখল অবস্থা সৃষ্টির অভিযোগে বিএনপির ৫ নেতাকর্মীকে আটক করা হয়েছে।

সিলেট রেলস্টেশনের স্টেশন মাস্টার আবুল কাসেম বাংলানিউজকে বলেন, সিলেট রেলস্টশন থেকে সবগুলো ট্রেন সময়মতো ছেড়ে গেছে। আবার ফিরেও এসেছে।

কদমতলী ও টুকেরবাজার বাস টার্মিনাল থেকে কোন দূরপাল্লার বাস ছেড়ে যায়নি। শহরে ভিতর টাউনবাস ও ট্রাক চলাচল করতে দেখা যায়নি। তবে অল্প পরিমাণে রিকশা ও মোটরসাইকেল চলাচল করতে দেখা গেছে।

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১০

ksrm
পাকিস্তানের গুলিবর্ষণ থেকে শিশুদের বাঁচালো ভারতীয় সেনা
মেয়র প্রার্থী হতে চান শাহাদাত-বক্কর-সুফিয়ান
‘এ শিক্ষা আমরা অন্যদের মাঝেও ছড়িয়ে দেবো’
সফলতা যদি সত্যি চান...
ছাগল পালন করে স্বাবলম্বী করিম


মঠবাড়িয়ায় গৃহকর্মীকে গণধর্ষণে থানায় মামলা
মাল্টা চাষে স্বাবলম্বী ঘোড়াঘাটের আবু সায়াদ
ঝালমুড়ি খাওয়ানোর লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ!
সিরিজ ড্র করল ইংল্যান্ড, ট্রফি অস্ট্রেলিয়ারই
মারাঠি সিনেমার গানে অনুপম রায়