php glass

যাত্রাবাড়ীতে পুলিশের সোর্সকে কুপিয়েছে মাদক ব্যবসায়ীরা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

যাত্রাবাড়ি থানার পুলিশের সোর্স আনোয়ার হোসেনকে (৩০) পুলিশের সামনেই কুপিয়েছে চিহ্নিত মাদক ব্যবসায়ীরা। মারাত্মক আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঢাকা: যাত্রাবাড়ি থানার পুলিশের সোর্স আনোয়ার হোসেনকে (৩০) পুলিশের সামনেই কুপিয়েছে চিহ্নিত মাদক ব্যবসায়ীরা। মারাত্মক আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দয়াগঞ্জ চৌরান্তা মোড়ে শনিবার রাত ৯ টার দিকে এই ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে সুমন ও জাহাঙ্গীর নামে দু’জনকে আটক করেছে।

যাত্রাবাড়ি থানার উপপরিদর্শক মাজহারুল ইসলাম জানান, ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ীদের ধরিয়ে দেওয়ায় মাদক সম্রাট ফকির চাঁনের সহযোগী শুক্কুর মিয়া, সুমন, জাহাঙ্গীর, ফতেহ বেগমসহ কয়েকজন আনোয়ারের ওপর হামলা চালায়। তারা আনোয়ারের মাথা, মুখমন্ডল ও কাঁধে এলোপাথাড়ি কুপিয়েছে।

প্রত্যক্ষদর্শী ও থানা সূত্র জানায়, যাত্রাবাড়ি থানা পুলিশের সাদা পোশাকের একটি দলের সঙ্গে আনোয়ার হোসেন দয়াগঞ্জ মোড়ে অবস্থান করছিলেন। এ সময় সুমন ও জাহাঙ্গীর নামে দুই যুবক জরুরি কথা আছে বলে আনোয়ারকে রাস্তার উল্টোপাশে ডেকে নিয়ে যায়। সেখানে আগে থেকেই ওঁৎ পেতে থাকা শুক্কুর মিয়া, ফতেহ বেগমসহ কয়েকজন ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়। আহত আনোয়ারের চিৎকার শুনে মাত্র ২০ গজ দূরে অবস্থান করা পুলিশ সদস্যরা ছুটে গিয়ে আনোয়ারকে উদ্ধার করেন। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে সুমন ও জাহাঙ্গীরকে আটক করলেও অন্য হামলাকারীরা পালিয়ে যায়।

উপপরিদর্শক মাজহারুল ইসলাম জানান, হামলাকারীরা সবাই মাদক ব্যবসায়ী ফকির চাঁনের সহযোগী। গত ১৬ জুলাই ফকির চাঁন গেণ্ডারিয়া থানার উপপরিদর্শক আব্দুল মালেকের ওপর হামলা চালিয়ে তার দাঁত ভেঙে দেয়। এ ঘটনায় ফকির চাঁনকে ফেন্সিডিলসহ ধরিয়ে দেওয়ায় আনোয়ারের ওপর হামলা চালানো হয়েছে।

রাত ১১ টায় এ রিপোর্ট লেখার সময় যাত্রাবাড়ী থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছিল।

বাংলাদেশের সময়: ২৩০৫ ঘণ্টা, জুলাই ৩১, ২০১০

‘টেকসই উন্নয়ন নিশ্চিত করতে বিনিয়োগ বাড়াতে হবে’
গণতন্ত্র ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয়: ফখরুল
মানিলন্ডারিং মামলা, নির্বাচন কমিশনের ২ কর্মচারী গ্রেফতার
‘১০ হাজারের বেশি সার্ভেয়ার-সেটেলমেন্ট কর্মকর্তা নিয়োগ হবে’
‘পার্বত্য অঞ্চলের পরিবেশ রক্ষায় দরকার তরুণদের সম্পৃক্ততা’


মিঠুনের ঝড়ো ব্যাটে সিলেটের সংগ্রহ ১৬২
আওয়ামী লীগে দূষিত রক্ত রাখা হবে না: সেতুমন্ত্রী
দর্শকশূন্য বিপিএলের উদ্বোধনী ম্যাচ
রাশিয়ান সংস্কৃতি কেন্দ্রের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়
মানব উন্নয়ন সূচকে একধাপ এগিয়েছে বাংলাদেশ