php glass

বিমানবন্দরে ৮ দেশের মুদ্রাসহ ১ গ্রেপ্তার, ৪ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

হজরত শাহজালাল (রঃ) বিমানবন্দরে কাতার এয়ারওয়েজের একটি বিমান থেকে আটটি দেশের মুদ্রাসহ বুধবার সকালে বাবুল সরদার নামে এক ব্যক্তিকে আটক করা হয়।

ঢাকা: হজরত শাহজালাল (রঃ) বিমানবন্দরে কাতার এয়ারওয়েজের একটি বিমান থেকে আটটি দেশের মুদ্রাসহ বুধবার সকালে বাবুল সরদার নামে এক ব্যক্তিকে আটক করা হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে চার কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ করছে শুল্ক ও গোয়েন্দা বিভাগ।

শুল্ক ও গোয়েন্দা বিভাগ জানায়, সকাল আটটায় বিমানবন্দরের সব নিরাপত্তা বলয় পার হয়ে বিমানে উঠে যাওয়ার পর গোপন সংবাদের ভিত্তিতে বাবুল সরদারের ব্যাগ তল্লাশি করে বিপুল অংকের বৈদেশিক মুদ্রা উদ্ধার করা হয়। শুল্ক ও গোয়েন্দা বিভাগের সুপারিন্টেনডেন্ট শামসুদ্দিনের নেতৃত্বে তাকে বিমান থেকে নামিয়ে এনে গ্রেপ্তার করা হয়।

শুল্ক ও গোয়েন্দা বিভাগের সুপারিন্টেনডেন্ট শামসুদ্দিন বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, বাবুল সরদারের কাছে সংযুক্ত আরব আমিরাতের দিরহাম, মালয়েশিয়ার রিংগিত, সৌদি আরবের রিয়াল, কুয়েতের দিনার, সিঙ্গাপুরের ডলার, ইংল্যান্ডের পাউন্ড, যুক্তরাষ্ট্রের ডলার ও ইউরোপীয় ইউনিয়নের ইউরো মিলিয়ে মোট ১ কোটি ২২ লাখ ৩৮ হাজার ১২২ টাকার বৈদেশিক মুদ্রা পাওয়া গেছে।

এ ঘটনার পরপরই স্ক্যানিং বিভাগের মিয়া ইব্রাহিম, সিভিল এভিয়েশনের নিরাপত্তা কর্মকর্তা আবদুল মান্নান, কাস্টম পরিদর্শক মিজানুর রহমান ও আনসারের দায়িত্বরত কর্মকর্তা নুরুন নাহারকে জিজ্ঞাসাবাদের করা হচ্ছে বলেও জানান  শুল্ক ও গোয়েন্দা বিভাগের সুপারিন্টেনডেন্ট।

তাদের সামনে দিয়েই দুই নম্বর বোর্ডিং ব্রিজ দিয়ে বাবুল সরদার বিমানে ওঠেন।

বাংলাদেশ সময় ১৩৪৫ ঘণ্টা, জুলাই ২১, ২০১০

ডাকসু নেতাদের কর্মকাণ্ড ভালো লাগে না: রাষ্ট্রপতি
‘অজয় রায় আমাদের জন্য পথ তৈরি করেছিলেন’
জাতীয় কৃষক পার্টির সভাপতি সাহিদুর, সম্পাদক লিয়াকত 
বিডিওয়াইইএ’র বার্ষিক সাধারণ সভা
৮ হাজার ইয়াবাসহ দুইজন গ্রেফতার


শাজাহান খানের বক্তব্যে সরকার বিপদে পড়বে না: কাদের
লঙ্কানদের হারিয়ে সৌম্য-শান্তদের স্বর্ণ জয়
গ্রামীণ জনগোষ্ঠীর ডিজিটাল সেবায় জিপি-সৃজনী-ফেরাটম গ্রুপ
কমলগঞ্জে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু
রাজস্থান রাজপরিবারের আপত্তির মুখে ‘পানিপথ’