php glass

বাগমারায় নিখোঁজ ব্র্যাক কর্মকর্তা অজ্ঞান অবস্থায় উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

রাজশাহীর বাগমারা উপজেলার হাটগাঙ্গোপাড়া শাখা ব্র্যাকের নিখোঁজ ব্যবস্থাপক লুৎফর রহমানকে অজ্ঞান অবস্থায় আজ বুধবার ভোর ৪ টার দিকে তার বাসার সামনে থেকে উদ্ধার করা হয়েছে।

রাজশাহী:রাজশাহীর বাগমারা উপজেলার হাটগাঙ্গোপাড়া শাখা ব্র্যাকের নিখোঁজ ব্যবস্থাপক লুৎফর রহমানকে অজ্ঞান অবস্থায় আজ বুধবার ভোর ৪ টার দিকে তার বাসার সামনে থেকে উদ্ধার করা হয়েছে।

থানাসূত্র বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানায়, পুলিশের সহযোগিতায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তবে বেলা ১২টা পর্যন্ত তার জ্ঞান ফিরেনি। তাই তাকে অপহরণ করা হয়েছিল কি না তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

গত সোমবার সকালে তিনি বাড়ি থেকে কর্মস্থলের উদ্দেশ্যে  রওনা হওয়ার পর থেকে লুৎফর রহমান নিখোঁজ ছিলেন। এ ঘটনায় গত মঙ্গলবার ব্র্যাকের প্রকল্প কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন বাগমারা থানায় জিডি করেন।

বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন-অর-রশিদ জানান, ব্র্যাক কর্মকর্তা লুৎফর রহমানকে  কে বা কারা বুধবার ভোরে হাটগাঙ্গোপাড়ায় তার বাসার উঠানে ফেলে রেখে যায়। পরে পরিবারের লোকজন থানায় খবর দেয়।

উল্লেখ্য, ব্র্যাক কর্মকর্তা লুৎফর রহমান বাগমারার হাটগাঙ্গোপাড়া শাখায় দারিদ্র বিমোচন কর্মসূচি প্রকল্পের ব্যবস্থাপক হিসেবে কর্মরত আছেন। তার গ্রামের বাড়ি টাঙ্গাইল জেলার নগরপুর থানার ফায়সারা গ্রামে।

বাংলাদেশ সময়: ১২৪৭ ঘণ্টা, জুলাই ২১, ২০১০





 

মায়ের ওপর অভিমান, রাজধানীতে স্কুলছাত্রীর আত্মহত্যা
নোয়াখালীতে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে প্রাণ গেলো দু’জনের
প্রণব মুখার্জি-খান আতার জন্ম
খালেদার মুক্তির জন্য স্বেচ্ছায় কারাভোগে রাজি ফেনী বিএনপি
‘মাথাপিছু আয় ৬০০০ ডলারের আগেই সবার কাছে গাড়ি থাকবে’


দলের জন্য সবটুকু অভিজ্ঞতা ঢেলে দেবেন গিবস
কর দিতে হয়রানি হলে তাৎক্ষণিক ব্যবস্থা: অর্থমন্ত্রী
মিয়ানমারে গণহত্যার বিচার শুরু, সন্তুষ্ট রোহিঙ্গারা
বিশ্বসভ্যতার ইতিহাসই মানবাধিকার অর্জনের ইতিহাস
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নানা আয়োজন সিএমপির