php glass

চাঁপাইনবাবগঞ্জে আমাদের সময় সম্পাদকসহ তিনজনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

চাঁপাইনবাবগঞ্জের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত মঙ্গলবার দৈনিক আমাদের সময় সম্পাদক নাঈমুল ইসলাম খানসহ তিনজনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন।

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত মঙ্গলবার দৈনিক আমাদের সময় সম্পাদক নাঈমুল ইসলাম খানসহ তিনজনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন। চাঁপাইনবাবগঞ্জ জেলা কাজী সমিতির ম্যারেজ রেজিস্ট্রার সাধারণ সম্পাদক আব্দুল বারীর দায়ের করা মামলায় এ গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়।

বাদীর আইনজীবী একরামুল হক জানান, দৈনিক আমাদের সময় পত্রিকায় ২০০৯ সালের ২৬ এপ্রিল ‘বিয়ে থেকে বছরে হাজার কোটি টাকা আয়, সাড়ে আঠার হাজার লোকের কর্মসংস্থান সম্ভব’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। সংবাদে ভিত্তিহীন ও বানোয়াট তথ্য উপস্থাপন করে কাজীদের পেশাগত ও সামাজিকভাবে তিগ্রস্থ করাসহ সম্মানহানির অভিযোগ তুলে একই বছরের ৩ মে চাঁপাইনবাবগঞ্জের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রের আদালতে মামলাটি দায়ের করা হয়।

মামলায় আমাদের সময় সম্পাদক নাঈমুল ইসলাম খান, প্রতিবেদক দুলাল আহমেদ চৌধুরী ও সংবাদ সম্পাদনাকারী জুলফিকার রাসেলকে আসামি করা হয়।

মামলা সূত্রে ২০০৯ সালের ৩ আগস্টের মধ্যে আসামিদের আদালতে হাজির হওয়ার জন্য প্রথম সমন জারি করা হয়। এভাবে পরপর পাঁচবার সমন জারি করলেও আসামিরা আদালতে হাজির হননি। ৫ম সমনের শেষ দিন মঙ্গলবারেও তারা আদালতে হাজির না হলে আদালত গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

বাংলাদেশ সময়: ১৩৩৪ ঘণ্টা, জুলাই ০৬, ২০১০

‘অজয় রায় আমাদের জন্য লাইট হাউস’
বিপিএলের পারিশ্রমিক নিয়ে মুখ খুললেন মুশফিক
উল্লাপাড়ায় ট্রাকচাপায় স্কুলছাত্রের মৃত্যু
মাদককে দেশ ছাড়া করবো: আইজিপি
চট্টগ্রামের এক মামলায় শামসুজ্জামান দুদুর জামিন


জাতীয় দলে ভালো খেলতে ‘স্বাধীনতা’ প্রয়োজন: ইমরুল
বিটিসিএলের সব স্কুলের প্রাথমিক শাখা হবে ডিজিটাল
আমদানি-রপ্তানির মাধ্যমে অর্থ পাচার হয় ৮০ শতাংশ
‘ফেনী নদী থেকে পানি তুললে বাংলাদেশ অংশে ক্ষতি হবে না’
‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’র চেয়েও জনপ্রিয় ‘কবির সিং’!