php glass

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ৬টি হলে পুলিশের তল্লাশি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ৬টি হলে তল্লাশি চালানো হয়েছে। পুলিশ ও বিশ্ববিদ্যালয় প্রশাসনের নেতৃত্বে সোমবার রাত সাড়ে ৯টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত এই তল্লাশি অভিযান চালানো হয়।

চট্টগ্রাম : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ৬টি হলে তল্লাশি চালানো হয়েছে। পুলিশ ও বিশ্ববিদ্যালয় প্রশাসনের নেতৃত্বে সোমবার রাত সাড়ে ৯টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত এই তল্লাশি অভিযান চালানো হয়।

অভিযানে কোনো কিছু উদ্ধারের খবর পাওয়া যায়নি। তবে পুলিশ একটি হলের ডাইনিং থেকে এক বহিরাগতকে শুধু জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

তল্লাশি চালানো হলগুলো হলো- শহীদ আবদুর রব, শাহ আমানত, এএফ রহমান, শাহজালাল, সোহরাওয়ার্দী ও আলাওল।

তল্লাশি অভিযানের বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর জসীম উদ্দীন চৌধুরী জানান, চট্টগ্রাম নগরীর সার্বিক পরিস্থিতি বিচেনায় এই তল্লাশি অভিযান চালানো হয়েছে। হলে বহিরাগত আছে কি-না, বিশ্ববিদ্যালয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারে এমন কোনো অবৈধ কর্মকাণ্ড চলছে কি-না সে বিষয়ে নিশ্চিত হওয়ার জন্যই এই অভিযান।

পুলিশ শাহ আমানত হলের ডাইনিং থেকে বহিরাগত হিসেবে পার্শ্ববর্তী নাজিরহাট কলেজের শিক্ষক আজিজুল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছেন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আলাউদ্দিন জানান, সস্তায় রাতের খাবার খাওয়ার জন্যই ওই শিক্ষক হলের ডাইনিংয়ে এসেছিলেন। তারপরও তাকে শুধু জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

বাংলাদেশ সময় : ২৩৫৯ ঘণ্টা, জুলাই ০৫, ২০১০

৭ ডিসেম্বর হানাদার মুক্ত হয় চুয়াডাঙ্গা
৭ ডিসেম্বর শেরপুর মুক্ত দিবস
রোটারি ইন্টারন্যাশনালের টিআরএফ সেমিনার
৭ ডিসেম্বর নালিতাবাড়ী মুক্ত দিবস
হোয়াটস অ্যাপ আইডি হারাচ্ছেন কাশ্মীরের ব্যবহারকারী


কজনা’র সভাপতি অলোক বসু-সম্পাদক অনিমেষ কর
জাতীয় বিচার বিভাগীয় সম্মেলন শনিবার
আদালতে বিএনপিপন্থি আইনজীবীদের হট্টগোল, টেলিপ্যাবের নিন্দা
বিপ্লবী বাঘা যতীনের জন্ম
ইতিহাসের এই দিনে

বিপ্লবী বাঘা যতীনের জন্ম

নোয়াখালীতে মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নিহত